শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও)

প্রকাশিত : ০৩ মে, ২০২২, ১১:৪০ রাত
আপডেট : ২৯ আগস্ট, ২০২২, ০৬:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় আহত তনুশ্রী

বিনোদন ডেস্ক: বলিউডের আলোচিত অভিনেত্রী তনুশ্রী দত্ত সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। 

জানা গেছে, এই বাঙালি অভিনেত্রী সোমবার মহাকাল দর্শনে যাচ্ছিলেন। পথিমধ্যে গাড়ির ব্রেক নষ্ট হয়ে যায়, এ দুর্ঘটনায় তিনি পায়ে চোট পেয়েছেন।

দুর্ঘটনার এ খবর এক ইনস্টাগ্রাম পোস্টে নিজেই জানিয়েছেন তনুশ্রী। তিনি পর পর কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘ঘটনাবহুল দিন ছিল আজ! শেষ মেশ মহাকাল দর্শন করতে পেরেছি। পথে গাড়ির ব্রেক ফেল করে যায়। কয়েকটি সেলাই পড়েছে। জয় শ্রী মহাকাল!’

উল্লেখ্য, গত মাসে ফ্যাশন ইভেন্ট থেকে ফেরার সময়ে দুর্ঘটনার মুখোমুখি হন মালাইকা আরোরা। মুম্বাই-পুণে হাইওয়ের ৩৮ কিঃমিঃ পয়েন্টে খোপোলির কাছে তার গাড়ির সঙ্গে আরও দুটি গাড়ির সংঘর্ষ হয়। 

সূত্র: আনন্দবাজার পত্রিকা

  • সর্বশেষ
  • জনপ্রিয়