শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৩ মে, ২০২২, ০৫:০৭ বিকাল
আপডেট : ০৩ মে, ২০২২, ০৫:০৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আবারও একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে শাহরুখ-কাজলের জুটি

বিনোদন ডেস্ক : শাহরুখ-কাজল জুটি বলিউডে বহু কালজয়ী সিনেমার মুখ্য চরিত্রে কাজ করেছেন। এই জুটির জনপ্রিয়তা বি-টাউনে আকাশচুম্বী। তবে খুব বেশি সংখ্যক ছবিতে এই দুজনকে একসঙ্গে দেখা যায়নি। তবে শিগগিরই এই জুটিকে আবারও বড় পর্দায় দেখা যেতে পারে। জি নিউজ

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন বলছে, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-এর শুটিং চলছে। পরিচালক করণ জোহর শুটিং সেট থেকে একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করেছেন।

এতে দেখা গেছে, ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। বলিউড আইকনিক জুটি কাজল-শাহরুখকেও একটি বিশেষ ভূমিকায় রাখা হয়েছে ছবিটিতে।

জানা গেছে, প্রচণ্ড ব্যস্ত শিডিউলের ফাঁকে একদিন সময় বের এই ছবির শ্যুটিং সারবেন শাহরুখ। কাজল ও তাকে কোনে বিশেষ গান বা কোনও বিশেষ দৃশ্যে হাজির হবেন কিনা তা এখনও জানা যায়নি। জোহর দীর্ঘদিন পর পরিচালক হিসেবে ফিরে আসতে পেরে নিজে খুব উচ্ছ্বসিত। তিনি জানিয়েছেন, সবকিছু নিখুঁত হবে এবং অনুরাগীদের সন্তুষ্ট করবেন।’ সবকিছু ঠিক থাকলে প্রায় সাত বছর পর ফের বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে শাহরুখ-কাজল জুটিকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়