শিরোনাম
◈ শেয়ারবাজারে রেকর্ড দরপতনে প্রতিদিনই রাস্তায় নামছেন বিনিয়োগকারীরা, শেয়ারবাজারে কী হচ্ছে? (ভিডিও) ◈ বেনাপোল বন্দরে ফেনসিডিল কারবারে ঝুকিতে নিরাপদ বাণিজ্য ◈ ভারতে খাবারে থুতু, প্রস্রাব ও নোংরা বস্তু মেশানোর অভিযোগ: কড়া সাজার পদক্ষেপ নিতে উদ্যোগ ◈ সন্ত্রাসী-চাঁদাবাজি বন্ধে ‘বিশেষ অভিযান’ জোরদারের নির্দেশ আইজিপির ◈ রাজনৈতিক দল নিষিদ্ধের বিষয়ে যা জানাল প্রধান উপদেষ্টার প্রেস উইং ◈ গ্রেপ্তারি পরোয়ানা জারি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে ◈ এবার হজের খরচ কমে যাবে: ধর্ম উপদেষ্টা ◈ ৪৩তম বিসিএসের ক্যাডারদের চাকরিতে যোগদান পেছাল ◈ মোহাম্মদপুরে যৌথ বাহিনীর অভিযানে গ্রেফতার ৭৯: ‘নৈরাজ্য’ ঠেকাতে যেসব পদক্ষেপ নেওয়া হচ্ছে ◈ ‘এক দুপুরে, হাসিনার পুকুরে...’

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ০৫:৩৮ বিকাল
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৩ বউ নিয়ে এবার এক বিছানায় বিগ বস তারকা আরমান মালিক

সন্তানদের ন্যানিকে তৃতীয়বার বিয়ে করলেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনফ্লুয়েন্সার আরমান মালিক। এবার তিন বউ নিয়ে এক বিছানায় বিগ বস তারকা। আর সর্বক্ষণ বাড়িতে থেকে সন্তানদের কেয়ারটেকারের কাজ করা লক্ষ্যা।

বিগ বস ওটিটি সিজন ৩-এ দেখতে পাওয়অ আরমান মালিক তার সন্তানদের কেয়ারটেকারের সঙ্গে তৃতীয়বার বিয়ে করেছেন বলে খবর বেরিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনফ্লুয়েন্সার আরমান, পায়েল ও কৃতিকার দাম্পত্য বেশ কয়েক বছর ধরেই গুঞ্জন শুরু হয়েছে। তবে তা বিশেষ করে লোকচক্ষুতে আসে, যখন তারা তিনজনে একসঙ্গে বিগ বস ওটিটিতে অংশ নেন। আর তখনই সামনে আসে এই দুজনকে বিয়ের আগে, তিনি আরও একজনকে বিয়ে করার ঘটনা। আর এবার আসছে এই ইউটিউবারের চার নম্বর বিয়ের খবর, তাও আবার নিজের সন্তানদেরই ন্যানিকে। যিনি সর্বক্ষণ বাড়িতে থেকে কেয়ারটেকারের কাজ করে থাকেন। 

করবা চৌথ পালনের ছবি-ভিডিও সামাজিকমাধ্যমে আসতেই তা নিয়ে সমালোচনা শুরু হয়। আরমান মালিকের পাশে নতুন বউয়ের সাজে পোজ দেওয়া মেয়েটির নাম লক্ষ্যা। যে মালিক বাড়িতেই কাজ করে। আর দেখা গেল লক্ষ্যার হাতের মেহেন্দিতে লেখা আরমানের নাম। আরমানের আসল নাম সন্দীপ। তিনি পায়েলের পর কৃতিকাকে বিয়ে করেন। আর কৃতিকাকে বিয়ে করতে চেয়ে যখন হিন্দু থেকে মুসলিম হন, তখন সন্দীপ থেকে হয়ে যান আরমান মালিক। তবে অফিসিয়ালি দুটি নামই ব্যবহার করতে দেখা যায় তাকে। 

আর এ নিয়ে সমালোচনা শুরু হতেই আরমান লক্ষ্যার সঙ্গে তোলা ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন— মানুষের কাজই হলো আপনাকে জাজ করা। তবে মনে রাখতে হবে— মানুষের কথায় তো আর পেট ভরে না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়