শিরোনাম
◈ মোহাম্মদপুরে যৌথ বাহিনীর অভিযানে গ্রেফতার ৭৯: ‘নৈরাজ্য’ ঠেকাতে যেসব পদক্ষেপ নেওয়া হচ্ছে ◈ ‘এক দুপুরে, হাসিনার পুকুরে...’ ◈ ‘সেন্টমার্টিন নিয়ে সিদ্ধান্ত দেশের পর্যটনের জন্য ধ্বংসাত্মক’ ◈ চট্টগ্রাম মেডিকেল কলেজের ৭৫ শিক্ষার্থী বহিষ্কার ◈ লিংক পেলেই উতলা হবেন না, ফেঁসে যাবেন, ধরা খাবেন : সিআইডি (ভিডিও) ◈ গণভবন পরিদর্শন শেষে যেসব নির্দেশনা দিলেন প্রধান উপদেষ্টা ◈ আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধের দাবি জোরালো হচ্ছে ◈ ফায়ার সার্ভিসের কোনো ব্যর্থতা নেই, সীমাবদ্ধতা আছে ◈ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে রাজনীতি নিষিদ্ধ ◈ ‘ফ্রান্সের যুদ্ধবিমান বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন সত্য নয়’

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ০২:৫৯ দুপুর
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সুজান প্রেমিকের ঠোঁটে চুমু খান হৃতিক ও দুই ছেলের সামনেই

হৃতিক-সুজানের বিচ্ছেদের মেয়াদ ৯ বছর হয়ে গেল। তবে বিচ্ছেদ হলেও এই জুটির মধ্যে ছিল বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

সাবেক স্বামী বলিউড অভিনেতা হৃতিক রোশন এবং তাদের দুই ছেলের সামনেই প্রেমিকের ঠোঁটে চুমু খান সুজান। এ সময় হাততালি দিলেন হৃতিক, সাক্ষী তার বর্তমান প্রেমিকা সাবা আজাদও।

হৃতিক-সুজানের বিয়ের মেয়াদ ছিল ১৪ বছর। ১০ বছর আগে আলাদা হন এ তারকা দম্পতি। তবে বন্ধুত্বের নতুন সংজ্ঞা তৈরি করেছেন এ সাবেক দম্পতি। এই মর্ডান ডে ফ্রেন্ডশিপ থেকে অবশ্য অনেকেই হিঁচকি তোলেন। সাবেক বউ আর বর্তমান প্রেমিকাকে নিয়ে একসঙ্গে পার্টি করেন হৃতিক। এতটাই 'কুল'  সম্পর্ক হৃতিক-সুজানের।

গতকাল শনিবার (২৬ অক্টোবর) ছিল সুজান খানের ৪৯তম জন্মদিন। আর সেই জন্মদিনের পার্টিতে একফ্রেমে পাওয়া গেল সুজানের প্রেমিক আরসালান গোনি ও হৃতিক রোশনকে। সাবেক স্ত্রীর প্রেমিকের সঙ্গেও দারুণ সখ্যতা বলিউড নায়কের। পরস্পরকে ‘ইয়ারা’ বলে সম্বোধন করেন তারা।

শনিবার বার্থ ডে গার্লের দেখা মিলল কালো রঙা শর্ট পার্টি ড্রেসে। দুই ছেলে রিহান, রিদান, সাবেক স্বামী হৃতিক ও তার প্রেমিকা সাবা আজাদ এবং বয়ফ্রেন্ড আরসালানকে নিয়েই জন্মদিনের কেক কাটলেন সুজান। এ সময় পার্টিতে হাজির ছিলেন তার ভাই জায়েদ খান, দিদি ফারহা, জেঠুর ছেলে ফারদিন খানসহ বলিউডের বহু পরিচিত মুখ।

সোশ্যাল মিডিয়ায় সুজানের জন্মদিনের একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে কেক কেটেই আরসালানের ঠোঁটে ঠোঁট মেলাতে দেখা গেল সুজানকে। পেছনে দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন হৃতিক ও দুই ছেলে— এমন দৃশ্য দেখে হতবাক অনেকেই।

এর আগে ভালোবেসে ২০০০ সালে বিয়ে করেছিলেন হৃতিক-সুজান। এই দম্পতি ডিসেম্বর ২০১৩-তে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন এবং নভেম্বর ২০১৪-তে তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হয়।

ডিভোর্সের বেশ কয়েক বছর পর কাশ্মীরের ছেলে আরসালানের প্রেমে পড়েন সুজান। হৃতিক সিঙ্গল। অন্যদিকে প্রেম নিয়ে কোনো দিনই লুকোচাপা করেননি সুজান-আরসালান।

এদিকে চলতি মাসের শুরুতেই হৃতিক-সাবার সম্পর্কের তৃতীয় বর্ষপূর্তিতে শুভেচ্ছা জানান সুজান। এতটাই মধুর দুই সাবেকের সম্পর্ক। আরসালান পেশায় অভিনেতা তথা আলি গোনির দাদা। বয়সে সুজানের চেয়ে অনেকটাই ছোট তিনি। জানা যায়, ১৯৮৬ সালে জন্ম আরসালানের। ওদিকে সুজান জন্মেছেন ১৯৭৫ সালের ২৬ অক্টোবর। সেই সূত্রে প্রেমিকার চেয়ে ৯ বছরের ছোট আরসালান। তবে বয়সের পার্থক্য কোনো দিনই বাধা হয়নি তার প্রেমে।

সুজান আর আরসালান কি সম্পর্ককে পরের ধাপে নিয়ে যাওয়ার কথা ভাবছেন, বিয়ে নিয়ে কী প্ল্যানিং তাদের? সুজানের মা, জারিন খান মাস কয়েক আগে এক সাক্ষাৎকারে বলেন, তারা দুজনেই 'ক্যারিয়ারে ফোকাসড'। তিনি বলেন, আজ যদি আপনি কারও সঙ্গে সুখ খুঁজে পান, তাহলে আপনি ভাগ্যবান। ভবিষ্যতে কী অপেক্ষা করছে তা কেউ জানে না। সুখী ও স্থায়ী হতে হলে বিয়ে করতে হবে, পুরোনো এ ধারণা এখন আর ঠিক নয়।

নারীরা স্বাধীনচেতা, কর্মজীবনে প্রতিষ্ঠিত, নিজেদের সিদ্ধান্ত নিজেরাই নিতে চায়। আর বিয়ে এমন একটি বন্ধন, যা সবসময় আপনাকে সারাজীবনের বন্ধনে আবদ্ধ রাখে না। তাই আরসালান ও সুজান একসঙ্গে সুখে আছেন এবং ক্যারিয়ারে মনোনিবেশ করেছেন দেখে আমি খুশি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়