শিরোনাম
◈ বিদেশে পলাতক আ. লীগ নেতারা ছবি আতঙ্কে  ◈ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন : পুরুষ বনাম নারী ভোটার কী প্রভাব ফেলবে? ◈ এখতিয়ার বাড়লো প্রধান উপদেষ্টার বিশেষ সহকারীর ◈ ডেঙ্গুতে প্লাটিলেট বাড়াতে যে খাবার গুলো খাবেন ◈ সাবেক পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর স্ত্রী হাসিনা গাজীকে খুঁজছে ডিবি ◈ ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেই: নিষিদ্ধঘোষিত সংগঠন ছাত্রলীগের নেতা ◈ নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি ঘোষণা ◈ ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর বই বাতিল : মাধ্যমিকে ২০১২ সালের কারিকুলামে বই পাবে শিক্ষার্থীরা ◈ ঢাবি ‌ছাত্রলীগ নেতা রাকিব ও ঊর্মি গ্রেফতার ◈  দুটি করে জাতীয় পরিচয়পত্র সোয়া ৫ লাখেরও বেশি মানুষের, হাতের বদলে পায়ের আঙুলের ছাপ

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ১১:০৫ রাত
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিদ্যা বালান নাচতে নাচতে হঠাৎ মঞ্চে পড়ে গেলেন (ভিডিও)

বলিউডের একদিকে গুণী অভিনেত্রী বিদ্যা বালান আর অন্যদিকে ধাকধাক গার্ল মাধুরী দীক্ষিত। এই দুই শিল্পীকে এবার একফ্রেমে দেখা যাবে। আনিস বাজমি পরিচালিত এবং ভূষণ কুমার প্রযোজিত সিনেমায় ‘আমি যে তোমার’ গানটিতে বিশেষ আকর্ষণ হিসেবে নাচে ধরা দেবেন বিদ্যা-মাধুরী। আর সেখানেই ঘটে যায় এক অনাকাঙ্খিত ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায়, সম্প্রতি ‘ভুল ভুলাইয়া তিন’ প্রচারণায় এই গানের সঙ্গে নাচতে দেখা যায় মাধুরী ও বিদ্যাকে। কিন্তু ব্যালেন্স হারিয়ে স্টেজে পড়ে যান বিদ্যা বালান। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিও নিয়েই এখন ব্যস্ত নেটিজেনরা।

ভিডিওতে দেখা যায়, বিদ্যা বালান এবং মাধুরী দীক্ষিত একে অপরের পাশে নাচছেন। কিন্তু হঠাৎই বিদ্যা পড়ে গেলেও সঙ্গে সঙ্গে নিজেকে সামলে নিয়েছেন। ওদিকে ঠিক একই সময়ে থেমে যাননি মাধুরীও। যা যে কোনো ভালো পারফর্মারের লক্ষণ। তবে বিদ্যা উঠে দাঁড়াতেই, মাধুরী এসে কাঁধ রাখেন বিদ্যার কাঁধে। সেটাও নাচের মাঝে। দুজনের এই বিশেষ মুহূর্ত জিতে নিয়েছে সকলের মন। তাদের পারফরম্যান্স শেষ হওয়ার সঙ্গে সঙ্গে দর্শকরা হাততালি দেয়।

ভাইরাল হওয়া ভিডিওটি দেখে বিদ্যার নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। একজন লিখেছেন, ‘মাধুরীও কিন্তু ঘাবড়ে না গিয়ে নিজের নাচ চালিয়ে গিয়েছেন। পরে আবার ফিরে এসে সাহস দিলেন ভীষণ সুন্দর।’

আরেকজন লিখেছেন, ‘মাধুরী ম্যাম হ্যাটস অফ, যেভাবে আপনি সাপোর্ট করলেন বিদ্যা ম্যামকে।’

উল্লেখ্য,আসছে ১ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ভুল ভুলাইয়া তিন’। সিনেমায় দেখা মিলবে কার্তিক আরিয়ান, তৃপ্তি দিমরি, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্রের মতো শিল্পীদের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়