শিরোনাম
◈ সংখ্যানুপাতিক নির্বাচন নিয়ে বিএনপি, জামায়াত ও অন্যান্য দলের যত হিসাব ◈ (২৬ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ মানবাধিকার লঙ্ঘনকারী কাউকে শান্তিরক্ষা মিশনে পাঠানো হবে না: জাতিসংঘকে সেনাপ্রধান ◈ থাইল্যান্ডে ভ্রমণপ্রত্যাশী বাংলাদেশি নাগরিকদের জন্য ই-ভিসা চালুর সিদ্ধান্ত ◈ জবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ্যে এলো ◈ ১৫ কোটি টাকায় বিক্রি হচ্ছে এক কপি ‘দ্য লিটল প্রিন্স’ ◈ ক্রেস্টে শেখ হাসিনার নাম, সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ◈ নিলামে উঠবে আওয়ামী এমপি-মন্ত্রীদের ১৮ বিলাসী গাড়ি ◈ এমপি হোস্টেলে ৫ই আগস্টের পর দুটি ভবন ছাড়া বাকি সব ভবন খালি ◈ ব্যাংকের ভেতরেই ব্যাগ কেটে গ্রাহকের পেনশনের লাখ টাকা চুরি (ভিডিও)

প্রকাশিত : ২৬ অক্টোবর, ২০২৪, ০১:৪৪ রাত
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অভিনেত্রী সাদিয়া আয়মান এ যুগের ‘রাখাল বালিকা’!

অনুশোচনায় ভুগছেন সাদিয়া আয়মান। ঈশপের গল্পের মিথ্যাবাদী রাখালের মতো। দুর্ভাগা সে মিথ্যাবাদী রাখাল বালক নতুন করে চর্চায় এসেছে অভিনেত্রী সাদিয়া আয়মানকে ঘিরে।

গল্পের সেই মিথ্যাবাদী বালক 'বাঘ এসেছে' বলে চেঁচামেচি করে মানুষকে বোকা বানাত। শেষমেশ সত্যিই যেদিন বাঘ এসে তাকে খেয়ে ফেলে সেদিন হাজার চেঁচামেচি করেও সে আর কোন মানুষের সাহায্য পায়নি।

 আসলে রাখাল বালক ছিল দুর্ভাগা। সে এ যুগে জন্ম নেয়নি। কারণ এ যুগে মিথ্যা বলে মানুষকে আপনি যতবার ঠকাতে চাইবেন, মানুষ আনন্দ নিয়ে ততবার ঠকতেই থাকবে।
 
যার প্রমাণ মিলল সাদিয়া আয়মানের স্ট্যান্টবাজিতে। সম্প্রতি নিজের ওয়েব ফিল্মের প্রচারণায় সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পারফরমেন্স দেখিয়েছেন সাদিয়া আয়মান।
 
গত সোমবার (২১ অক্টোবর) রাতে সাদিয়ার কান্নাভেজা লাইভ দেখে অনেকেই ভেবেছিলেন, সত্যি সত্যি অভিনেত্রীর সঙ্গে খারাপ কিছু ঘটেছে। মিনিট দশেকের সেই লাইভে কিংকর্তব্যবিমূঢ় হওয়ার ভান করা অভিনেত্রীকে নানাভাবে পরামর্শ দিতেও শুরু করেছিলেন নেটিজেনরা। তবে বিধিবাম। পরে জানা যায়, এটি তার নতুন একটি কন্টেন্টের প্রচারণা কৌশল।
 
 এরপরই নেটিজেনদের তীব্র সমালোচনার মুখে পড়েন তিনি। সমালোচনার মুখে পড়ে ভিডিওটি সরিয়ে নেন সাদিয়া। তাতেও যখন কোন ফল আসে না, তখন নিজের ফেসবুক অ্যাকাউন্টও ডিঅ্যাক্টিভ করে দেন অভিনেত্রী। 
 সাদিয়ার এমন আচরণে তার কাণ্ডজ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। তার এমন মিথ্যাচারের ফলে পরবর্তীতে সত্যি সত্যিই কেউ বিপদে পড়লে আর কেউ এগিয়ে আসবে না, মিথ্যে বলে ধরে নেবেন, এমনটাই বলছেন অনেকে। যে রকম করুণ পরিণতি বরণ করেছিলো গল্পের সেই রাখাল বালক।
এদিকে নতুন  প্রচারণার কৌশলটি ভক্তদের হৃদয়ে আঘাত করেছে, সেটি উপলব্ধি করেছেন সাদিয়া। আত্মপক্ষ সমর্থন করে অভিনেত্রী জানিয়েছেন, ওয়েব ফিল্মের সঙ্গে সংশ্লিষ্টদের অনুরোধে এমনটা করেছেন তিনি। ধারণা ছিল, সাধারণ মানুষ এমন কৌশলকে হয়তো সিনেমা বা নাটকের প্রচারণার অংশ হিসেবেই মেনে নিবে। কিন্তু মানুষ তার ফেসবুক লাইভে সিরিয়াস হয়ে যাবে, সেটা ভাবতে পারেননি অভিনেত্রী।
'রাখাল বালিকা'সুলভ কাণ্ডে নিজের অনুশোচনার কথাও জানান সাদিয়া। বলেন, 'যখন বুঝতে পারলাম, বিষয়টি আমার ভক্তদের আঘাত করেছে, তখন থেকেই নিজের কাছে খারাপ লাগছে। মনে হচ্ছে, কাজটা করার আগে অন্তত ১০ বার ভাবা উচিত ছিল।’
 
সাদিয়া আরও বলেন, ‘এ রকম কোনো কাজ আমার আদর্শের সঙ্গে যায় না। আমি জানি, এই ঘটনার পরে অনেক মানুষের ভালোবাসা হারিয়ে ফেলেছি। জীবনেও এমন ভুল আর কখনো করবো না।’  উৎস: সময়নিউজটিভি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়