শিরোনাম
◈ সংখ্যানুপাতিক নির্বাচন নিয়ে বিএনপি, জামায়াত ও অন্যান্য দলের যত হিসাব ◈ (২৬ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ মানবাধিকার লঙ্ঘনকারী কাউকে শান্তিরক্ষা মিশনে পাঠানো হবে না: জাতিসংঘকে সেনাপ্রধান ◈ থাইল্যান্ডে ভ্রমণপ্রত্যাশী বাংলাদেশি নাগরিকদের জন্য ই-ভিসা চালুর সিদ্ধান্ত ◈ জবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ্যে এলো ◈ ১৫ কোটি টাকায় বিক্রি হচ্ছে এক কপি ‘দ্য লিটল প্রিন্স’ ◈ ক্রেস্টে শেখ হাসিনার নাম, সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ◈ নিলামে উঠবে আওয়ামী এমপি-মন্ত্রীদের ১৮ বিলাসী গাড়ি ◈ এমপি হোস্টেলে ৫ই আগস্টের পর দুটি ভবন ছাড়া বাকি সব ভবন খালি ◈ ব্যাংকের ভেতরেই ব্যাগ কেটে গ্রাহকের পেনশনের লাখ টাকা চুরি (ভিডিও)

প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২৪, ০২:০৩ রাত
আপডেট : ২৬ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিষিদ্ধ ছাত্রলীগের নেতাকর্মীদের প্রেসক্রিপশন দিলেন চমক

সরকারি চাকরিতে প্রবেশের ক্ষেত্রে কোটাপদ্ধতি সংস্কার থেকে শুরু করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন পর্যন্ত একাত্মতা পোষণ করেছিলেন ছোটপর্দার আলোচিত অভিনেত্রী রুকাইয়া জাহান চমক।

শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকতে প্রায়ই তার রাজনৈতিক দল আওয়ামী লীগ নিয়ে ক্ষোভ প্রকাশ করতেন। এবার আওয়ামী লীগের অঙ্গসংগঠন ছাত্রলীগ নিষিদ্ধ করায় নিজের সোশ্যাল মিডিয়ার পেজের মন্তব্যের ঘর বন্ধ করলেন এ অভিনেত্রী।

এদিকে, নিষিদ্ধ ঘোষণার পর বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত ঐতিহাসিক ধানমন্ডি ৩২ নম্বরের বাসভবনের সামনে জাটিকা মিছিল করে সন্ত্রাসী আইনে নিষিদ্ধ সংগঠনটির ১০ থেকে ১৫ জন নেতাকর্মী। এছাড়াও বুধবার (২৩ অক্টোবর) রাত থেকেই দলটির নেতাকর্মীরা ফেসবুকে প্রতিবাদ জানিয়ে বিভিন্ন প্রচারণা চালিয়ে যাচ্ছে। আর এসব কারণে বিরক্ত হয়ে ফেসবুক পোস্টের মন্তব্যের ঘর বন্ধ করলেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক।

অভিনেত্রীর কথায়, ‘দিলাম বন্ধ করে লীগের একমাত্র বিচরণের জায়গা সোশ্যাল মিডিয়ার কমেন্ট সেকশন! এখন ওরা কই ঘেউ ঘেউ করবে! থাক সোনারা মন খারাপ করো না।’

পোস্টে দলটির নেতাকর্মীদের একটি প্রেসক্রিপশনও দিয়েছেন চমক। যেখানে তিনি মানসিক রোগের একটি ওষুধের নামও তুলে ধরেছেন। যা তাদেরকে সকাল ও রাতে খাওয়ার কথা জানিয়েছেন এই অভিনেত্রী

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়