শিরোনাম
◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩ (ভিডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী

প্রকাশিত : ২২ অক্টোবর, ২০২৪, ০৮:৪৪ রাত
আপডেট : ২৩ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পূর্ণিমার ভিসা জটিলতায় শাকিবের মেগা ইভেন্ট স্থগিত

বিনোদন ডেস্ক : দুবাইয়ের গোল্ড সোকে মঞ্চ মাতানোর কথা ছিল শাকিব-পূর্ণিমা-শ্রবান্তীসহ একঝাঁক তারকার। কিন্তু সংযুক্ত আরব আমিরাতের ভিসা না পাওয়ায় আগামী ২৬ অক্টোবরের এই মেগা ইভেন্ট স্থগিত ঘোষণা করা হয়েছে। ভিসা না পেলে নভেম্বরের মাঝামাঝি কোনো সময়ে এই ইভেন্ট অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

এরইমধ্যে এই আয়োজন উপলক্ষে ব্যাপক প্রস্তুতিও গ্রহণ করা হয়েছিল। তবে ভিজিট ভিসা জটিলকায় তা স্থগিত করা হয়েছে। এ জন্য আয়োজক প্রতিষ্ঠান এনআরআই জুয়েলারি অতিথিদের কাছে দুঃখ প্রকাশ করেছে।


জানা যায়, দুবাইয়ে বড় বাজেটের এই ইভেন্টে ঢালিউড কিং শাকিব খান ছাড়াও চিত্রনায়িকা পূর্ণিমা, টলিউড অভিনেত্রী শ্রাবন্তী, মধ্যপ্রাচ্যের অন্যতম কনটেন্ট ক্রিয়েটর আজমল খান, পাকিস্তানি অভিনেত্রী আনাম গহর, শিল্পী গহর মমতাজ, ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলসহ এশিয়ার মোট পাঁচটি দেশের অসংখ্য তারকা অংশগ্রহণের কথা ছিল। শাকিব খান ও আশরাফুলের গোল্ডেন ভিসা থাকায় এই ইভেন্টে অংশগ্রহণ করার কোনো প্রতিবন্ধকতা ছিল না। পাকিস্তান ও ভারতীয় তারকাদের ভিসা নিয়েও ছিল না কোনো জটিলতা।

তবে বাংলাদেশী বাকি তারকাদের ভিসা না পাওয়ায় শাকিব খান তাঁদের ছাড়া এই আয়োজনে অংশগ্রহণ করতে অপারগতা প্রকাশ করেন। ফলে এনআরআই জুয়েলারি কর্তৃপক্ষ আগামী ২৬ অক্টোবরের মেগা ইভেন্টটি স্থগিত করে। এদিকে, দীর্ঘদিন পর সংযুক্ত আরব আমিরাতের মাটিতে ঢালিউড কিংয়ের এই শো উপভোগ করতে হাজার হাজার প্রবাসী বাংলাদেশীরা প্রত্যাশা নিয়ে অপেক্ষা করছিলেন। তবে এখন ইভেন্ট স্থগিত করায় প্রবাসীরা চরমভাবে হতাশ হয়ে পড়েছেন।


এনআরআই কর্তৃপক্ষ জানান, এই আয়োজনের জন্য বাংলাদেশী টাকায় ৫ কোটি টাকা বরাদ্দ ছিল। সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছিল। শুধু বাধা হয়ে দাঁড়িয়েছে পূর্ণিমাসহ আরও ক’জনের ভিসা। ফলে এ আয়োজন স্থগিত করতে হয়। প্রতিষ্ঠানটি আরও জানায়, শিগগিরই দুবাইয়ের মাটিতে ঢালিউড অভিনেতা শাকিব খানকে নিয়ে এসে প্রবাসীদের হতাশা দূর করবেন তাঁরা।


সুত্র : ইনডিপেনডেন্ট নিউজ

  • সর্বশেষ
  • জনপ্রিয়