শিরোনাম
◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা রাজনীতি করার জন্য আর দেশে ফিরতে পারবেন না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও) ◈ আওয়ামী লীগের আধিপত্য রক্ষার চেষ্টা, দাঁড়াতে দিচ্ছে না বিএনপি  ◈ জাতীয় ক্রিকেট, খুলনার সৌম্য ও বিজয় বর্থ, মেহেরবের ৬ উইকেটে রাজশাহীর বড় লিড ◈ কানাডা-ভারত কূটনৈতিক সম্পর্কে ফাটল, ফের উত্তেজনা ◈ বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রুহুল আমিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি ইমরুল হাসান ◈ সিরিজের প্রথম টেস্টে সোমবার বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মুখোমুখি

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ০৩:২১ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘আসছে মুন্না ভাই এমবিবিএস’র তৃতীয় কিস্তি?

সুপারহিট হিন্দি সিনেমা ‘মুন্না ভাই এমবিবিএস’ এর তৃতীয় কিস্তি আনতে প্রায় পাঁচটি স্ক্রিপ্ট নিয়ে কাজ করার কথা জানিয়েছেন নির্মাতা রাজকুমার হিরানি।

এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরেই। এমনকি সিনেমার প্রধান অভিনেতা সঞ্জয় দত্ত এবং আরশাদ ওয়ারসিও তাদের প্রিয় চরিত্রগুলো নিয়ে আবার দর্শকের সামনে আসার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

হিন্দুস্থান টাইমস লিখেছে, সম্প্রতি হিরানি একটি অনুষ্ঠানে এ সিনেমার তৃতীয় কিস্তি আনার কথা বলেন। গত ছয় মাস ধরে চিত্রনাট্য নিয়ে কাজ করার কথাও জানান।

মুম্বাইয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের স্ক্রিন ম্যাগাজিনের একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিরানি। সেখানে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, "মুন্না ভাই ফ্র্যাঞ্চাইজির জন্য আমার কাছে পাঁচটি স্ক্রিপ্ট আছে, তবে সবগুলিই অসম্পূর্ণ। অর্ধেক শেষ করা। আমি একটি স্ক্রিপ্ট লিখতে ছয় মাস সময় ব্যয় করেছি, বিরতি দিয়ে দিয়ে কাজ করছি। আমি এর বাইরে যেতে পারছি না।"

হিরানি বলেন, "'মুন্না ভাই এলএলবি', 'মুন্না ভাই চল বেস', 'মুন্না ভাই চলে আমরিকা' এবং আরও অনেক কিছু রয়েছে। সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল, একটি গল্প আরেকটি থেকে ভালো হওয়া উচিত। এখন আমার মাথায় একটা ইউনিক আইডিয়া এসেছে। সিনেমার ১০০ বছরের পথচলায় যদিও সবই বলা হয়ে গেছে; তবে হ্যাঁ, আমি সেই আইডিয়া নিয়েই কাজ করছি।"

মুন্না ভাই সিনেমার তৃতীয় কিস্তি নির্মাণই এখন হিরানির জন্য প্রথম কাজ। আর এর কারণও তিনি ব্যাখ্যা করেছেন।

মজার ছলে এই নির্মাতা বলেন, “তা না হলে সঞ্জু বাড়িতে আসবে, আর আমাকে হুমকি দিয়ে যাবে।”

২০০৩ সালে মুক্তি পায় 'মুন্না ভাই এমবিবিএস'। এ সিনেমার সাফল্যের পর ২০০৬ সালে 'লাগে রাহো মুন্না ভাই' মুক্তি দেওয়া হয়। দুটি সিনেমাই দারুণ জনপ্রিয় হয়।

এরপর ‘মুন্না ভাই চলে আমেরিকা’ নামে তৃতীয় কিস্তির কথা উঠেছিল, কিন্তু সঞ্জয় দত্তের জন্য প্রকল্পটি পুরোপুরি বাতিল হয়ে যায়।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়