শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘আগের সরকারের ডাকে সাড়া দিয়েছি, নতুন সরকার ডাকলেও যাব’

গেল ৫ আগস্ট সরকার পরিবর্তনের পর থেকে বিনোদন অঙ্গনের অনেক তারকা কটাক্ষের স্বীকার হচ্ছেন। এরমধ্যে একজন নুসরাত ফারিয়া। একসময় সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনরা তার রূপের আগুনে পুড়লেও আজ তাকে পোড়ায় কটাক্ষের আগুনে। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন ফারিয়া।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কটাক্ষ নিয়ে তিনি বলেন, চোখে তো পড়েছে, খারাপও লেগেছে। তবে কাকে কী বলব! আমার ক্যারিয়ার ১২ বছরের। ক্যারিয়ার শুরুর পর থেকেই আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় দেখেছি। তারা যখন যে ধরনের কাজে ডেকেছে সাড়া দিয়েছি। আসলে আমি তো এখানে টাইম পাসের জন্য আসিনি। এটা রুটি-রুজির জায়গা। কাজের প্রস্তাব এলে করব, এটাই তো নিয়ম।

এরপর বলেন, এখন কেউ যদি আমাকে আওয়ামী সমর্থক ভেবে দূরে ঠেলে দেন, কী করতে পারি? আমরা শিল্পী, আমাদের কাজ মানুষকে বিনোদন দেওয়া। সেটাই করে গেছি। কখনও কারও অন্ধ সমর্থক ছিলাম না। যদি সেটা করতাম, মনে সামান্যতম সংকীর্ণতা থাকত, দেশেই আসতাম না। এখন যদি নতুন সরকার তাদের কাজে আমাকে ডাকে, অবশ্যই সাড়া দেব। ওই যে বললাম, শিল্পীদের কাজ দলাদলি করা নয়, নিজের অভিনয়শৈলী দিয়ে দর্শক মনে জায়গা করে নেওয়া।

প্রসঙ্গত, সম্প্রতি নির্মাতা রায়হান রাফীর সঙ্গে দেখা গেছে ফারিয়াকে। তবে কোনো কাজের সূত্রে সে সাক্ষাৎ ছিল না, নিছক আড্ডা ছিল বলে জানান অভিনেত্রী।

নুসরাত ফারিয়া মডেল ও অভিনেত্রী কটাক্ষ সামাজিক যোগাযোগমাধ্যম

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়