শিরোনাম
◈ ভারতের পর্যটন ভিসা চালু নিয়ে নিয়ে যে তথ্য দিলেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা  ◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও) ◈ পাচারের অর্থ ফেরাতে সরকার কাজ শুরু করেছে: অর্থ উপদেষ্টা ◈ শিক্ষা বোর্ড ঘেরাও: শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ (ভিডিও) ◈ বিদ্যুৎ ও গ্যাসের দাম এখন থেকে সরকার নির্ধারণ করবে না : উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির ◈ সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও) ◈ দুর্বল ছয়টি ব্যাংককে ১৬৪০ কোটি টাকা ঋণ দিল সবল তিন ব্যাংক ◈ অভিযুক্ত বিচারকদের বিষয়ে উচ্চ আদালতই ব্যবস্থা নেবেন: আসিফ নজরুল ◈ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ০১:০৮ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৬:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিমানকর্মীর সঙ্গে যে কাণ্ড করলেন সাইফ !

বলিউড অভিনেতা নবাব সাইফ আলি খান ও অভিনেত্রী কারিনা কাপুর বলিপাড়ার অন্যতম আলোচিত দম্পতি। সম্প্রতি পতৌদি প্যালেসে নিজেদের মতো করে ১২ বছরের বিবাহবার্ষিকী পালন করলেন এ তারকা অভিনেতা-অভিনেত্রী। 

এর আগে মুম্বাই বিমানবন্দরের সামনে দুই ছেলে তৈমুর আলি খান ও জাহাঙ্গীর আলি খানকে নিয়ে ফ্রেমবন্দি হন তারা। অফস্ক্রিন হোক কিংবা অনস্ক্রিন— দুই মাধ্যমেই সাইফ-কারিনা জুটি দর্শকদের প্রিয় তালিকায় রয়েছেন।

এমনই একদিন মুম্বাই থেকে কোথাও যাচ্ছিলেন এ তারকা দম্পতি। বিমানবন্দরের সামনে যা কাণ্ড ঘটান সাইফ তা দেখে হতবাক সবাই। কেউ-ই আশা করেননি যে তিনি এমনটি করে বসবেন।

এমনিতে কারিনাকে নিয়ে খুবই সংরক্ষণশীল অভিনেতা। কিন্তু বিমানবন্দরে যে নিজের বউকেই চিনতে পারবেন না তিনি, সেটি কেউ আশা করেননি। আসলে সেদিন কারিনার পরনে ছিল কুর্তা, তার ওপর লাল রঙের একটি জ্যাকেট। ঠিক হুবহু একটি লাল জ্যাকেট পরেছিলেন বিমানবন্দরেরই একজন নারীকর্মী। তার সঙ্গেই কারিনাকে গুলিয়ে ফেলেন সাইফ। বউ ভেবে জড়িয়ে ধরতে যান। সে মুহূর্ত চোখ এড়ায়নি পাপারাজ্জিদের। সঙ্গে সঙ্গে তা ফ্রেমবন্দি করে ফেলেন তারা। নিজের ভুল বুঝে সাইফও হেসে ফেলেছিলেন। 

তারা যেখানেই যান না কেন সর্বত্র অনুসরণ করে থাকেন পাপারাজ্জিরা। তাদের প্রিয় হলেন বেবো ও তার গোটা পরিবার। তাই কারিনা-সাইফকে সামনে দেখলেই ফ্রেমবন্দি করতে ছাড়েন না কেউ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়