শিরোনাম
◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও) ◈ আওয়ামী লীগের আধিপত্য রক্ষার চেষ্টা, দাঁড়াতে দিচ্ছে না বিএনপি  ◈ জাতীয় ক্রিকেট, খুলনার সৌম্য ও বিজয় বর্থ, মেহেরবের ৬ উইকেটে রাজশাহীর বড় লিড ◈ কানাডা-ভারত কূটনৈতিক সম্পর্কে ফাটল, ফের উত্তেজনা ◈ বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রুহুল আমিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি ইমরুল হাসান

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ০৭:১৮ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিনেমার কাজের টোপ দিয়ে ১০ নারীকে অজ্ঞান করে নীল সিনেমার শুটিং

প্রতিকি ছবি

সিনেমার কাজের টোপ দিয়ে নারীদের নীল সিনেমায় কাজ করতে বাধ্য করতেন ভারতের বারসাতে একটি চক্র।

বছরখানেক আগে সেই চক্র ধরা পড়ে। হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায় ওই চক্র নারীদের সিনেমায় কাজের সুযোগ দেয়ার নাম করে অশালীন কাজে বাধ্য করতেন।

বছরখানেক আগের সেই ঘটনা আবার সামনে এসেছে কারণ সম্প্রতি সেই মামলায় গ্রেপ্তার ৬ জনকে ১০ বছরের জেলের নির্দেশ দিয়েছে আদালত।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০২১ সালে ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ দেয়া হবে, এমন প্রলোভনে একাধিক নারীকে ফাঁদে ফেলা হয়। এরপর তাদেরকে রীতিমত বাধ্য করা হয় নীল ছবিতে অভিনয় করতে।

আরও অভিযোগ ওঠে, কেউ রাজি না থাকলে তাদেরকে মাদক খাইয়ে অজ্ঞান করে পর্ন ফিল্মের শুটিংয়ে বাধ্য করা হতো। সেই ভিডিও দেখিয়ে তাদেরকে পরবর্তীতে ব্লাকমেইল করা হতো।

এভাবেই দিনের পর দিন নিজেদের অপকর্ম চালিয়ে গেছে চক্রটি। উত্তর চব্বিশ পরগনা তো বটেই, দক্ষিণ চব্বিশ পরগনা, নিউটাউন, বকখালিসহ একাধিক স্থানের নারীরা এই ফাঁদে পড়েছিলেন। এরপর পুলিশে অভিযোগ দায়ের হতে শুরু হয় তদন্ত। একে একে গ্রেপ্তার হন অভিযুক্তরা। চলতি সপ্তাহে বারাসাত আদালতের বিচারপতি অভিযুক্তদের দোষী সাব্যস্ত করে। এরপর এই ৬ জনকে ১০ বছরের কারাদণ্ডের নির্দেশ দেয় আদালত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়