শিরোনাম
◈ টেকনাফের বাড়িতে-বাড়িতে ফাটল মিয়ানমারের বিস্ফোরণের কম্পনে  ◈ আমাকে শুধু জালিয়াতি করেই হারানো সম্ভব: ট্রাম্প ◈ কুষ্টিয়ায় বালুরঘাট দখল নিয়ে আ. লীগ-বিএনপি সংঘর্ষ, ভাঙচুর (ভিডিও) ◈ ৩১ দফাটা এমন বিষয় নয় যে আমরা কখনো পরির্বতন করতে পারবো না: তারেক রহমান ◈ ডেঙ্গুতে আরও ৩ মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৮৬ রোগী ◈ আশুলিয়ায় আ.লীগ কর্মীদের ধাওয়ায় পালালেন বিএনপি নেতা (ভিডিও) ◈ রাস্তায় শুয়ে বেসরকারি শিক্ষকদের বিক্ষোভ, ৩ ঘণ্টা পর সড়ক ত্যাগ (ভিডিও) ◈ ধানমন্ডিতে চাপাতি নিয়ে ছিনতাইয়ের সিসিটিভি ফুটেজ (ভিডিও) ◈ হাসনাতের সঙ্গে আইনজীবীদের বাগ-বিতন্ডা, কি হয়েছিল আদালতে? (ভিডিও) ◈ স্থানীয়রা বলছেন, জ্বীন নাকি সাপের রূপ ধারণ করেছে, ছোবল দিচ্ছে তাদের (ভিডিও)

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ১২:৪০ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অভিনেত্রী ওভিয়ার অন্তরঙ্গ ভিডিও ফাঁস !

নেট দুনিয়ায় ১৭ সেকেন্ডের একটি অন্তরঙ্গ ভিডিও ফাঁস হয়েছে জনপ্রিয় অভিনেত্রী ওভিয়ার। তামিল ও মালায়ালাম সিনেমার এই অভিনেত্রী ভিডিওটি নিয়ে বিব্রত। এদিকে ভিডিওটি সামনে আসার পর থেকে তুমুল আলোচনা-সমালোচনা চলছে।

তবে ওভিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, এটি ডিপফেক ভিডিও। ভিডিওতে থাকা নারীটি ওভিয়া নন। মূলত অভিনেত্রীকে সমাজে হেয় করার উদ্দেশে ভিডিওটি ছড়ানো হচ্ছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা নিয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮-কে ওভিয়ার ম্যানেজার বলেন, ‘এটা ডিপফেক ভিডিও। ওভিয়াকে হেয় করার উদ্দেশে অন্য কারও ভিডিওতে তার চেহারা জুড়ে দেওয়া হয়েছে। যারা করেছে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন অভিনেত্রী। এরই মধ্যে পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দেওয়া হয়েছে।’

অভিনেত্রীর ম্যানেজার আরও জানিয়েছেন, বিষয়টি খুবই স্পর্শকাতর, এ জন্য এখনই অভিযুক্তের বিষয়ে কোনো তথ্য প্রকাশ করতে চাচ্ছেন না তারা।

ওভিয়ার পক্ষ থেকে কেরালার ত্রিশুর থানায় অভিযোগ দেওয়া হয়েছে। সেখানে অভিযুক্ত হিসেবে অভিনেত্রীর এক সময়ের বন্ধু তারিকের নাম উঠে এসেছে। তারিকের সঙ্গে এক সময় ভালো সম্পর্ক ছিল এই সুন্দরীর।

তারিকের অসৌজন্যমূলক আচরণের কারণে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন ওভিয়া। ধারণা করা হচ্ছে, এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে তারিক কারও অন্তরঙ্গ ভিডিওর সঙ্গে ওভিয়ার চেহারা জুড়ে অনলাইনে ছড়িয়ে দিয়েছেন।

রঙিন দুনিয়ায় ওভিয়া নামে পরিচিতি পেলেও অভিনেত্রীর আসল নাম হেলেন নেলসন। ২০০৭ সালে মালায়ালাম সিনেমা ‘কাঙ্গারু’র মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। দুই বছর পর ‘কালাভানি’ দিয়ে তামিল সিনেমায় অভিনয় শুরু করেন। এরপর থেকে দুই ইন্ডাস্ট্রিতেই নিয়মিত অভিনয় করছেন ওভিয়া। তবে ২০১৭ সালে ‘বিগ বস তামিল’ রিয়েলটি শোয়ের প্রথম সিজনে অংশ নিয়ে ব্যাপক পরিচিতি পান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়