শিরোনাম
◈ আবারো কালো শকুনদের উৎখাত করতে রাজপথ প্রকম্পিত হবে: হাসনাত আবদুল্লাহ ◈ সমর্থকদের জড়ো করে ফিল্মি স্টাইলে পালিয়ে গেলেন যুবলীগ নেতা সাহাব উদ্দিন ◈ যে কারনে ‘অগ্নিকন্যা’র খেতাব  পেয়েছিলেন মতিয়া চৌধুরী ◈ বেঙ্গালুরুগামী বিমান বোমা হামলার হুমকিতে গেল দিল্লিতে ◈ পরিচয় নিশ্চিত হতে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ ◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী আর নেই ◈ ইসরায়েলের নতুন পরিকল্পনা প্রকাশ, পাল্টা হামলা চালাবে ইরানে   ◈ দাবি আদায়ে ফের উত্তপ্ত সচিবালয়, ৫দফা প্রস্তাবনা ◈ হাইকোর্ট প্রাঙ্গণ ঘেরাও করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন (ভিডিও) ◈ চায়ের আমন্ত্রণ জানানো হাইকোর্টের কয়েকজন বিচারপতিকে ছুটিতে পাঠানোর গুঞ্জন

প্রকাশিত : ১৪ অক্টোবর, ২০২৪, ০৮:০৫ রাত
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

করণ জোহরের প্রযোজনা সংস্থা কিনে নিচ্ছেন মুকেশ আম্বানি!

বিনোদন ডেস্ক : বলিউডের প্রভাবশালী প্রযোজক করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের সিংহভাগ শেয়ার মুকেশ আম্বানির রিলায়েন্সগ্রুপ কিনে নিচ্ছে বলে গুঞ্জন উঠেছে। ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, বিষয়টি নিয়ে মুকেশ আম্বানি ও করণ জোহর গোপন বৈঠকও করেছিলেন বলে তাদের কাছে খবর রয়েছে। তবে এই নিয়ে রিলায়েন্স বা ধর্মা প্রোডাকশন এখনও পর্যন্ত আনুষ্ঠানিক মন্তব্য করেনি।

সম্প্রতি করণ তার সোশাল মিডিয়ায় একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। যেখানে তিনি জানিয়েছেন, ছবির তারকাখচিত প্রিমিয়ার তিনি আর করছেন না। এমনকী, এই সিদ্ধান্ত নেওয়ার জন্য বলিউড এবং সাংবাদিকদের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।

বলিউডের কেউ কেউ মনে করছেন, ধর্মা প্রোডাকশন লোকসানে রয়েছে। আর সে কারণেই ব্যয়বহুল প্রিমিয়ার থেকে পিছপা হয়েছেন করণ। আবার কেউ বলছেন, লোকসানের কারণে প্রযোজনা সংস্থার সিংহভাগ শেয়ার বিক্রি করতে চলেছেন তিনি।

১১ অক্টোবর মুক্তি পেয়েছে করণ জোহর প্রযোজিত সিনেমা ‘জিগরা’। এই ছবির একটি বড় অংশ জুড়ে রয়েছে বাস্কেটবল খেলার অংশ এবং মারকাটারি অ্যাকশন সিকোয়েন্স। যেখানে দুর্ধর্ষ রুপে দেখা গিয়েছে আলিয়াকে। এই ছবি মুক্তির আগেই তারকাখচিত প্রিমিয়ার না করার ঘোষণা করেছিলেন করণ।

বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, ছবিটিও তেমন ব্যবসা করতে পারছে না। করণ জোহার যে ফের লোকসানের মুখ দেখতে যাচ্ছেন তা বেশ স্পষ্ট। এরই মধ্যেই ধর্মা প্রোডাকশনের শেয়ার বিক্রির খবর সামনে আসলো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়