শিরোনাম
◈ জুলাই-আগস্টের ছাত্র-জনতার আন্দোলনের মাস্টারমাইন্ড তারেক রহমান : শামসুজ্জামান দুদু ◈ চলতি দশকে আর্জেন্টিনা ম্যাচ জয়ে শীর্ষে, সেরা বিশে নেই ব্রাজিল, ফ্রান্স ও জার্মানি ◈ বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ কবর থেকে উত্তোলনে নির্দেশনা ◈ সাবের হোসেনকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার: নুর (ভিডিও) ◈ দুর্গাপূজা উপলক্ষে ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করলেন  প্রধান উপদেষ্টা ◈ এবার কারা ঘোষণা করবেন এইচএসসির ফলাফল ◈ ইরান  শত্রু পক্ষকে ঘায়েলে যে কৌশলে আগাচ্ছে ◈ ঢাকায় চাকরির সুযোগ আন্তর্জাতিক সংস্থায় , থাকছে নানা সুবিধা ◈ সাবেক দুই মন্ত্রী রিজার্ভ চুরির মূল হোতাদের বাদ দিতে সিআইডিকে ধমক দিয়েছিলেন (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে গার্মেন্টসের অর্ডার সরে যাচ্ছে ভারত, পাকিস্তানসহ বিভিন্ন দেশে

প্রকাশিত : ১২ অক্টোবর, ২০২৪, ০৩:৫৫ দুপুর
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গায়িকা ও উদ্যোক্তা বর্ষা চৌধুরী কথা বলতে পারছেন না , শঙ্কিত পরিবার

গায়িকা বর্ষা চৌধুরীর অনেক পরিচয়—উদ্যোক্তা, অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের সুখ-দুঃখের কথা বলে প্রায়ই আলোচনায় আসেন তিনি। অনেক দর্শক এমনও মন্তব্য করেন, বর্ষা চৌধুরীর জীবনের নানা চড়াই-উতরাই হার মানায় সিনেমার গল্পকেও।

বছর দুয়েক আগে দ্বিতীয় স্বামী ব্যান্ডশিল্পী রুমি রহমানের মৃত্যুর পর ভেঙে পড়েন বর্ষা চৌধুরী। এর মধ্যে এক সন্তানের বয়স তখন সবে দেড় মাস। অন্যদিকে বর্ষার সঙ্গে রুমিরও দ্বিতীয় সংসার এটি। দ্বিতীয় স্বামীকে হারানোর পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই রুমিকে নিয়ে আবেগঘন পোস্ট ও ভিডিও পোস্ট করে আসছিলেন বর্ষা। কিন্তু হঠাৎই সবাইকে চমকে দিয়ে চলতি বছরের ১৬ মার্চ তৃতীয় বিয়ের পিঁড়িতে বসেন গায়িকা, অভিনেত্রী ও উদ্যোক্তা বর্ষা। পাত্রটিও ঢাকাই সিনেমার পরিচিত মুখ রাসেল মিয়া।

কথা বলতে পারছেন না গায়িকা ও উদ্যোক্তা বর্ষা চৌধুরী, শঙ্কিত পরিবার

বিয়ের পর কয়েক মাস ভালো গেলেও সেই সুখ বেশিদিন স্থায়ী হয়নি। গেল মাসে ৬৫ লাখ টাকা যৌতুকের দাবিতে মারধর করার অভিযোগে রাসেল মিয়ার বিরুদ্ধে সবুজবাগ থানায় মামলা করেন বর্ষা। পরে ফেসবুকে একটি লাইভে আত্মপক্ষ সমর্থণ করে স্বেচ্ছায় থানায় আত্মসমর্পণ তিনি।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, ‘বিয়ের পর আমি আমার ভবিষ্যৎ সুখের কথা চিন্তা করে বিভিন্ন সময় বিবাদীকে প্রায় ৫ লাখ টাকা নগদ দিই। কিন্তু তাতে সন্তুষ্ট না হয়ে বিবাদীর লোভ আরও বেড়ে যায় এবং সে নতুন সিনেমা তৈরি করবে বলে প্রায়ই আমার নিকট যৌতুক বাবদ ৬৫ লাখ টাকা দাবি করে। আর যৌতুকের টাকা না দিলে দ্বিতীয় বিবাহ করবে বলে আমাকে হুমকি দেয়। এতে আমি অপারগতা প্রকাশ করলে প্রায় সময়ই যৌতুকের দাবিতে আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে।’

কথা বলতে পারছেন না গায়িকা ও উদ্যোক্তা বর্ষা চৌধুরী, শঙ্কিত পরিবার

এদিকে সম্প্রতি জামিনে মুক্তি পেয়ছেন রাসেল মিয়া। কিন্তু সেই মামলার রেশ এখনও রয়েই গেছে। জামিনে মুক্তি পেয়েই সংবাদ সম্মেলন করেন পাপমুক্ত সিনেমার সেই অভিনেতা।

অন্যদিকে শনিবার (১২ অক্টোবর) রাতে বর্ষা চৌধুরীরর ফেসবুকে দেওয়া এক পোস্টে জানানো হয়, Borsha আপু কথা বলতে পারছে নাহ, এক পাশ অবস! মুগদা মেডিকেল হসপিটালে ভর্তি, সব টেস্ট করা হচ্ছে ব্রেইন স্ট্রোক এর সম্ভাবনা আছে, সবাই দোয়া করবেন।

কথা বলতে পারছেন না গায়িকা ও উদ্যোক্তা বর্ষা চৌধুরী, শঙ্কিত পরিবার

সবশেষ অবস্থা নিয়ে সেই ফেসবুক থেকেই আরও এক পোস্টের মাধ্যমে জানানো হয়, আপুর আপডেট জানার জন্য সবাই কল দিচ্ছেন, আগের মতই কথা বলতে পারছে না, সাথে ডান হাতটা নাড়াতে পারছেন না। রাতে সিটিস্ক্যান করাতে পারিনি। ডক্টর আসবে ৭টায়, বোঝা যাবে কি হয়েছে। ৯০% ধারণা করছে ব্রেইন স্ট্রোক, মুগদা মেডিকেল থেকে রাতে বলে দিয়েছে।

প্রসঙ্গত, ২০২২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ভাইয়ারে’ নামে একটি সিনেমা। যেখানে নায়ক ও পরিচালকের ভূমিকায় ছিলেন রাসেল মিয়া। সেসময় রাসেলের একটি বক্তব্যকে কেন্দ্র করে শোরগোল সৃষ্টি হয়। মুক্তির পর এই নায়ক নিজ সিনেমাকে ‘পাপমুক্ত’ সিনেমা বলে ঘোষণা দেন। এ ছাড়া ‘ভাইয়ারে’ সিনেমাটি দেখলে অজু ভাঙবে না বলেও মন্তব্য করেছিলেন রাসেল মিয়া। গত ১৮ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে বর্ষার সঙ্গে পরিচয় হয় রাসেল মিয়ার। উৎস: আরটিভি অনলাইন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়