শিরোনাম
◈ পাচারের অর্থ ফেরাতে চলছে নানা তৎপরতা, যেসব উপায়ে ফিরিয়ে আনা যাবে দেশে (ভিডিও) ◈ সংস্কার শেষে ১৮ মাস পর নির্বাচন হতে পারে : প্রধান উপদেষ্টার প্রেস সচিব ◈ শাহজালাল বিমানবন্দরের নাম পরিবর্তন নিয়ে কর্তৃপক্ষ যা জানাল ◈ সক্রিয় হওয়ার চেষ্টায় আওয়ামী লীগ, সামাজিক মাধ্যমে যোগাযোগ বাড়ছে  ◈ চট্টগ্রামে সেনাসদস্য অবরুদ্ধের ঘটনায় যুবদলের ৪ নেতাকে বহিষ্কার, গ্রেফতার ১ ◈ যুক্তরাষ্ট্রে হারিকেন ‘হেলেনের’ তাণ্ডবে নিহত ২০, ২০ লাখের বেশি ঘরবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠান বিদ্যুৎ–বিচ্ছিন্ন ◈ কুমিল্লায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ ◈ কুমিল্লায় হত্যা করে মেঝেতে পুঁতে রেখেছিলো লাশ ◈ কুমিল্লায় নৌকা আদলের ভাঙ্গা মঞ্চ নিয়ে দ্বিধা দ্বন্দ্বে জেলা পুলিশ ◈ (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ০২:১৩ রাত
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১১:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আর কোনো ভুল করতে চাই না: নোবেল

কলকাতার একটি গানের অনুষ্ঠান থেকে উত্থান গায়ক মাইনুল আহসান নোবেলের। এরপর মৌলিক কিছু গান নিয়েও হাজির হন তিনি। যা তাকে ভক্ত-শ্রোতার কাছাকাছি নিয়ে যেতে আরও সহযোগিতা করে।

কিন্তু একটা সময় পর ব্যক্তিজীবনে নানা বিতর্কিত কর্মকাণ্ড ও মন্তব্যের কারণে সমালোচনায় জর্জরিত হতে থাকেন এ সংগীতশিল্পী। এতে তার ওপর থেকে মুখ ফিরিয়ে নেন তার ভক্ত ও শ্রোতারা। এরপর একটা সময় অন্ধকারে হারিয়ে যান ‘সারেগামাপা’খ্যাত এ সংগীতশিল্পী।

মাদকাসক্ত হয়ে নিজের ওপর থেকেও নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তবে দীর্ঘদিন আড়ালে থাকার পর, নিজেকে শুধরে ফিরছেন নোবেল। নিজের ভুলগুলোও বুঝতে পেরেছেন তিনি। আশা ব্যক্ত করেছেন নিয়মিত গান করারও।

নোবেল বলেন, ‘আমার কিছু কার্যকলাপ, সেসব ভুল ছিল। আমার কাছে মানুষের যা প্রত্যাশা ছিল, আমি সে অনুযায়ী চলতে পারিনি। এখন নিয়মিত আমার ভক্ত-শ্রোতাদের জন্য শুধু গানটাই গেয়ে যাব। আর কোনো ভুল করতে চাই না।’

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়