শিরোনাম
◈ দীর্ঘ এক যুগ পর ২৪ দফা দাবি নিয়ে চবি শিবিরের আত্মপ্রকাশ ◈ দেশের বাজারে আরো বাড়ল সোনার দাম , কাল থেকে কার্যকর ◈ সরকার আমিরাতে সাজা পাওয়া প্রবাসীদের পুনর্বাসন করবে : আসিফ নজরুল ◈ বজ্রপাতে ঠাকুরগাঁওয়ে ৩ জনের মৃত্যু, আহত ৯ ◈ আন্তর্জাতিক সীমানা লঙ্ঘন করায় ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফ সদস্য আটক ◈ কলকাতার রাস্তায় যাত্রী নিয়ে আর ছুটবে না ১৫০ বছর ধরে চলা ট্রাম ◈ লন্ডনের পর এবার নিউ ইয়র্কে হামলার শিকার বিএনপি নেতা জুম খোকন ◈ ‘আ. লীগকে নিষিদ্ধ করতে হবে না; গুম-খুন-দুর্নীতির বিচার হলে আ. লীগের অস্তিত্ব ধ্বংস হয়ে যাবে’ ◈ সেনা কর্মকর্তা তানজিম সারোয়ারের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জামায়াতের ◈ আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:২৯ বিকাল
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফের শাকিবের হাত ধরেই ফিরছেন ‘প্রিয়তমা’র ইধিকা

কলকাতার অভিনেত্রী হলেও মুলত জনপ্রিয়তা পান বাংলাদেশের শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ দিয়ে। শাকিবের হাত ধরেই সিনেমায় পা রাখেন ইধিকা পাল। ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন এই নায়িকা। এবার ফের শাকিব খানের হাত ধরেই পর্দা কাঁপাবেন ইধিকা।

প্রিয়তমার ব্যাপক সাফল্যের পরও ক্যারিয়ারের জার্নিটা তেমন সুখকর হয়নি ইধিকার। শরীফুল রাজের সঙ্গে ‘কবি’ সিনেমার শুটিং শুরুর কথা ছিল। পরে শুটিং পিছিয়ে যায়। এখন শোনা যাচ্ছে, সিনেমাটি নাও হতে পারে।

এছাড়া কলকাতায় সোহমের সঙ্গে ‘বহুরুপ’ সিনেমার শুটিংও বন্ধ হয়ে গেছে। সব মিলিয়ে বেশ বিপাকে ছিলেন এই অভিনেত্রী। তবে এমন সময় দারুণ এক সুসংবাদ দিলেন ভক্তদের।

 রাজনৈতিক পটভূমি পরিবর্তনের ধারাবাহিকতায় অনেকেই ভেবেছিলেন শাকিব খানের ‘বরবাদ’ সিনেমার নায়িকা ইধিকা পাল না হয়ে অন্য কেউ হবেন।

কেউ কেউ অন্য নায়িকার প্রস্তাবনাও করেন। কিন্তু অবশেষে সিনেমাটির নায়িকা হিসেবে ইধিকা পালের নাম বলবৎ থাকায় উচ্ছ্বাস প্রকাশ করে অভিনেত্রী বলেন, ‘শাকিব খানের সাথে কাজ করতে পারাটা আমার জন্য খুব আনন্দের।’ বরবাদ নিয়ে এই অভিনেত্রী আশাবাদ ব্যক্ত করে বলেছেন, ‘আরো একটি ভালো সিনেমার কাজ শুরু হতে যাচ্ছে।’
সিনেমা সংশ্লিষ্টদের মাধ্যমে জানা গেছে, ১৫ কোটি বাজেটে তৈরি হচ্ছে শাকিবের পরবর্তী সিনেমা ‘বরবাদ।’ সিনেমার ৮০ শতাংশ শুটিং হবে দেশের বাইরে।

এটি হতে যাচ্ছে অ্যাকশন ভায়োলেন্স ধাঁচের সিনেমা; বাংলা সিনেমার দর্শক অনেক অ্যাকশন সিনেমা দেখলেও এই ধরনের অ্যাকশন দেখেনি। দৃশ্য পরিচালনা করবেন মুম্বাইয়ে রবি বর্মা। যিনি অ্যাকশন ডিরেক্টর হিসেবে বলিউড ও তেলুগুর অধিকাংশ সিনেমায় থাকেন। এ ছাড়া মুম্বাইয়ের এজাজ মাস্টারসহ ‘এ গ্রেড’-এর কয়েকজন অ্যাকশন মাস্টার রয়েছেন। ড্যান্স কোরিওগ্রাফার হিসেবে থাকবেন বলিউডের আদিল শেখ। এ ছাড়া গানে প্রীতমসহ থাকছেন বলিউডের শিল্পীরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়