শিরোনাম
◈ দীর্ঘ এক যুগ পর ২৪ দফা দাবি নিয়ে চবি শিবিরের আত্মপ্রকাশ ◈ দেশের বাজারে আরো বাড়ল সোনার দাম , কাল থেকে কার্যকর ◈ সরকার আমিরাতে সাজা পাওয়া প্রবাসীদের পুনর্বাসন করবে : আসিফ নজরুল ◈ বজ্রপাতে ঠাকুরগাঁওয়ে ৩ জনের মৃত্যু, আহত ৯ ◈ আন্তর্জাতিক সীমানা লঙ্ঘন করায় ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফ সদস্য আটক ◈ কলকাতার রাস্তায় যাত্রী নিয়ে আর ছুটবে না ১৫০ বছর ধরে চলা ট্রাম ◈ লন্ডনের পর এবার নিউ ইয়র্কে হামলার শিকার বিএনপি নেতা জুম খোকন ◈ ‘আ. লীগকে নিষিদ্ধ করতে হবে না; গুম-খুন-দুর্নীতির বিচার হলে আ. লীগের অস্তিত্ব ধ্বংস হয়ে যাবে’ ◈ সেনা কর্মকর্তা তানজিম সারোয়ারের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জামায়াতের ◈ আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করাটা সহজ নয় : মালবিকা

মনিরুল ইসলাম  ঃ  ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মালবিকা মোহানান। অর্ধযুগ আগে বলিউড সিনেমায় অভিষেক ঘটে তার। এরপর ছিলো  হিন্দি সিনেমায় দীর্ঘ বিরতি। দীর্ঘ বিরতির পর ‘যুধরা’ নামে একটি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন মালবিকা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নায়ক  সিদ্ধান্ত চতুর্বেদী। রবি উদয়ওয়ার নির্মিত ‘যুধরা’ সিনেমা গত ২০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। 

সিনেমাটিতে ‘সাথিয়া’ শিরোনামে একটি রোমান্টিক গান রয়েছে। এ গানে রোমান্স করতে দেখা যায় মালবিকা-সিদ্ধান্তকে। শুধু তাই নয়,  গানটিতে এ জুটির একাধিক অন্তরঙ্গ দৃশ্য রয়েছে; যা নিয়ে সোস্যাল মিডিয়ায়  জোর  আলোচনা চলছে। অবশেষে বিষয়টি খোলাসা করলেন  মালবিকা।

ভারতীয় গণমাধ্যমে এক  সাক্ষাৎকারে মালবিকা  অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা জানান। মালবিকা মোহানান বলেন, ‘গানটির শুটিং করার সময়ে অন্তরঙ্গ দৃশ্যের চেয়ে ঠান্ডার ব্যাপারে আমরা বেশি সজাগ ছিলাম। আমরা একাধিক অন্তরঙ্গ মুহূর্তের শুটিং করেছি, যেখানে চুম্বন দৃশ্য রয়েছে। আমরা ঢেউয়ের বিপরীতে ছিলাম, সম্পূর্ণ ভিজে গিয়েছিলাম এবং পানি হিমায়িত ছিল! সর্বশেষ আমাদের মনে কেবল চুম্বন ছিল।

 মালবিকা বলেন, অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করা এবং স্বস্তি বোধ করা সহজ নয়। শুটিং সেটে এখন ইন্টিমেসি কো-অর্ডিনেটর রাখা হচ্ছে। এটি ভালো দিক। অন্তরঙ্গ হওয়ার প্রক্রিয়াটি, কাজটি করার মতো সহজ নয়। কিন্তু ইন্টিমেসি কো-অর্ডিনেটর কাজটি সহজ করে দেয়।

চুম্বন দৃশ্যের ‘বিহাইন্ড দ্য সিন’ নিয়ে মালবিকা মোহানান বলেন, আমরা যখন পরস্পরের কাছাকাছি ছিলাম, তখন আমাদের মনে হয়েছিল, ‘আমরা কি ঠিক আছি?’ আসলে খুবই ঠান্ডা ছিল। চুম্বন দৃশ্যের অধিকাংশ ‘বিহাইন্ড দ্য সিন’ দেখে খুবই বোকা বোকা লাগছিল এবং মজার ছিল।

গানটিতে মালবিকা ও সিদ্ধান্তকে সাগরের পানিতে ও সৈকতে রোমান্স করতে দেখা যায়। একটি দৃশ্যে দেখা যায়, মালবিকার পরনে বিকিনি, সারং। সিদ্ধান্তের গায়ে সাদা রঙের খোলা শার্ট। দু’জনেই সৈকত দিয়ে পরস্পরের দিকে ছুটে যান। এ দৃশ্যের বিষয়ে মালবিকা বলেন, একই ফ্যাশনে প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের রোমান্স দেখে দেখে বড় হয়েছি। সুতরাং এটি আমার জন্য অভিভূত হওয়ার মতো মুহূর্ত ছিল।

‘যুধরা’ সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে আরো অভিনয় করেছেন— গজরাজ রাও, রাম কাপুর, শিল্পা শুক্লা, রাজ অর্জুনের মতো শিল্পীরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়