শিরোনাম
◈ দীর্ঘ এক যুগ পর ২৪ দফা দাবি নিয়ে চবি শিবিরের আত্মপ্রকাশ ◈ দেশের বাজারে আরো বাড়ল সোনার দাম , কাল থেকে কার্যকর ◈ সরকার আমিরাতে সাজা পাওয়া প্রবাসীদের পুনর্বাসন করবে : আসিফ নজরুল ◈ বজ্রপাতে ঠাকুরগাঁওয়ে ৩ জনের মৃত্যু, আহত ৯ ◈ আন্তর্জাতিক সীমানা লঙ্ঘন করায় ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফ সদস্য আটক ◈ কলকাতার রাস্তায় যাত্রী নিয়ে আর ছুটবে না ১৫০ বছর ধরে চলা ট্রাম ◈ লন্ডনের পর এবার নিউ ইয়র্কে হামলার শিকার বিএনপি নেতা জুম খোকন ◈ ‘আ. লীগকে নিষিদ্ধ করতে হবে না; গুম-খুন-দুর্নীতির বিচার হলে আ. লীগের অস্তিত্ব ধ্বংস হয়ে যাবে’ ◈ সেনা কর্মকর্তা তানজিম সারোয়ারের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জামায়াতের ◈ আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০২:৪১ দুপুর
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গৃহকর্মীর মেয়ে এখন কোটিপতি

বিনোদন ডেস্ক : ছোট থাকতেই বাবাকে হারান। এ অবস্থায় বেঁচে থাকার জন্য গৃহকর্মীর কাজ শুরু করেন মা। মাত্র অল্প বয়সেই শুরু হয় বেঁচে থাকার লড়াই। যেন নুন আনতেই পান্তা ফুরায় অবস্থা। অন্যের বাড়ি বেঁচে যাওয়া ভাত-রুটির অপেক্ষায় থাকতে হতো। তবে বেঁচে থাকার সেই সংগ্রাম একটা সময় শেষ হয়।

জীবনযুদ্ধে জয়ী হয়েছেন। মালিক হয়েছেন কোটি কোটি টাকার। এমনকি অর্থের সঙ্গে হাতিয়ে নিয়েছেন তারকা খ্যাতি। বলা হচ্ছে ভারতীয় জনপ্রিয় কমেডিয়ান অভিনেত্রী ভারতী সিংয়ের কথা। নিজ প্রতিভাগুণে সবার মন জয় করে নিয়ে প্রতিষ্ঠিত হওয়া এ তারকার খুবই কষ্টে জীবন পরিচালনা করতে হয়েছে এক সময়।


ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ভারতীয় সিং বর্তমানে ২৫ থেকে ৩০ কোটি টাকার সম্পত্তির মালিক। নিজস্ব বাড়ি-গাড়ি রয়েছে। আর স্বামী হর্ষ লিম্বাচিয়া ও ছেলে গোলাকে নিয়ে সুখে-শান্তিতেই সংসার চলছে তার।


বলিউড ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হলেও নিজের সংগ্রাম এবং অতীত অধ্যায় বলতে কখনো পিছপা-ও হন না। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, এমনটাও দেখেছি অনেকেই অর্ধেক আপেল খাওয়ার পর বাকিটুকু ডাস্টবিনে ফেলে দিচ্ছে। তখন মনে হতো সেই আপেলটুকু বের করে খেয়ে নেই। আমরা এতটাই গরীব ছিলাম।


তিনি আরও বলেছিলেন, কখনো কোনো উৎসব আসলে আমার মন আরও খারাপ হতো। পাড়ার অন্য সব ছেলে-মেয়েরা বাজি ফাটাত। আর আমরা সেখানে গিয়ে হাত তালি দিতাম, যাতে সবাই মনে করে ওই বাজিটা আমার, আমিই জ্বালিয়েছি।

এ কমেডিয়ান বলেন, মা অন্যের বাড়িতে কাজ করতেন আর আমি বসে থাকতমা। মা টয়লেট পরিষ্কার করতেন। এরপর কাজের বাড়ি থেকে বেঁচে যাওয়া রুটি-সবজি দিতো মাকে, আর সেই বাসি রুটি ছিল আমাদের কাছে টাটকা খাবার। অনেক খুশি হতাম সেই খাবার পাওয়ার পর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়