শিরোনাম
◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত ◈ ম্যাজিস্ট্রেসি পাওয়ার: সেনা কর্মকর্তাদের ডিসির কাছে জবাবদিহি করতে হবে  ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা

প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৩৪ দুপুর
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিজেকে সবসময় তৈরি রাখেন মিম

 

বিনোদন ডেস্ক : ‘পরাণ’ সিনেমার মাধ্যমে দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। রায়হান রাফী পরিচালিত এ ছবিটি সে বছরের অন্যতম ব্যবসা সফল ছবিতে পরিণত হয়। এরপর একই পরিচালকের ‘দামাল’ সিনেমার মাধ্যমেও প্রশংসিত হন তিনি। পরবর্তীতে একাধিক নতুন সিনেমায় কাজ করার কথা হয় তার। সেগুলো এরইমধ্যে শুরু হয়ে যাওয়ার কথা। তবে গত দুই মাসে দেশের সার্বিক পরিস্থিতির কারণে সিনেমার সব কাজই পিছিয়ে যায়। যার ফলে মিমও শুটিং থেকে দূরে ছিলেন। 

তবে সিনেমার শুটিং থেকে দূরে থাকলেও নিজেকে সবসময় প্রস্তুত রাখেন বলে জানিয়েছেন এই গ্ল্যামারাস নায়িকা। গতকাল দুপুরে মিমের সঙ্গে যখন কথা হয় তখনও জিম করছিলেন তিনি। নিজেকে প্রস্তুত করা প্রসঙ্গে এ নায়িকা বলেন, সার্বিক পরিস্থিতির কারণে তো গত দুই মাসে কাজ হয়নি কোনো। 

আমার যে কয়েকটি সিনেমা শুরুর কথা, তার শুটিং বেশির ভাগই ঢাকার বাইরে হবে। সুতরাং, এখনই হয়তো কাজ শুরু করা সম্ভব নয়। হয়তো পরিস্থিতি আরও একটু স্বাভাবিক হলে নভেম্বর-ডিসেম্বর নাগাদ শুটিং শুরু হতে পারে। তবে সম্প্রতি কিছু ব্র্যান্ডের কাজ করেছি। মিম কথা প্রসঙ্গে বলেন, শুটিং না করলেও নিজেকে সবসময় তৈরি রাখি আমি। যেন যেকোনো সময় শুটিং শুরু করতে পারি। 

যেমন- এখনো জিম করছি। পাশাপাশি অভিনয় কিংবা ফিটনেসের জন্য যা যা প্রস্তুতি দরকার সেগুলো করতে থাকি। এটা অনেক আগে থেকেই করি। এদিকে মিমের হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ। এরমধ্যে ওয়াহিদ তারেক পরিচালিত সিনেমা ‘দিগন্তে ফুলের আগুন’র কাজ শেষ করেছেন তিনি। পাশাপাশি সুমন ধর পরিচালিত ‘আমি ইয়াসমিন বলছি’ সিনেমার কাজ শুরু করবেন তিনি। ১৯৯৫ সালের ২৩শে আগস্ট দিনাজপুরের ইয়াসমিন নামে 

সুত্র : মানবজমিন

  • সর্বশেষ
  • জনপ্রিয়