শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৪৬ দুপুর
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিয়ের আংটি নেই ঐশ্বর্যর আঙুলে, সংসার ভাঙার জল্পনা

মনিরুল ইসলাম  ঃবিয়ের আংটি নেই ঐশ্বর্যর আঙুলে! আবারও সংসার ভাঙার জল্পনা তুঙ্গে। সম্প্রতি দুবাই গিয়েছেন ঐশ্বর্য। সেখানকার ছবি-ভিডিও ঘিরেই জল্পনা।বচ্চন পরিবারের অশান্তির জল্পনা নতুন নয়। এর মধ্যে আবার ঐশ্বর্য রায় বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্কের টানাপোড়েন নিয়েও নানা কথা শোনা যাচ্ছে। দুজনের বিচ্ছেদ নিয়ে নানা রটনা রটেছে। এদিকে নাকি আবার ঐশ্বর্যর আঙুলে তাঁর বিয়ের আংটিখানি দেখা যায়নি। তাতেই নতুন করে অভিষেক-ঐশ্বর্যর সংসার ভাঙার জল্পনায়  পড়েছে।

রোববার কলকাতার পত্রিকা সংবাদ প্রতিদিনের অনলাইন ভার্সনে দুপুরে এই তথ্যটি প্রকাশ করেছে।

এতে বলা হয়েছে, সম্প্রতি দুবাই গিয়েছেন ঐশ্বর্য। মেয়ে আরাধ্যা সেখানেও তাঁর ছায়াসঙ্গী। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতেই বচ্চন পরিবারের বধূর এই বিদেশযাত্রা বলে খবর। দুবাইয়ের ছবি ও ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতেই নেটিজেনদের একাংশের দাবি, প্রাক্তন বিশ্বসুন্দরীর হাতে তাঁর বিয়ের আংটিখানি নেই। তাহলে অভিষেকের সঙ্গে বিচ্ছেদ? এমন প্রশ্ন উঠছে।

একসময় সলমন খানের সঙ্গে সম্পর্কে ছিলেন ঐশ্বর্য। তা ভাঙার পরই নাকি বিবেক ওবেরয়ের প্রেমে পড়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। ২০০৭ সালে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন অভিনেত্রী। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যর একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। এখন আরাধ্যাই যেন মাকে প্রতিপদে আগলে রাখে।

উল্লেখ্য, বলিউডে কানাঘুষা চলছে শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতার সঙ্গে নাকি ঐশ্বর্যর একেবারেই বনিবনা নেই। এমন পরিস্থিতিতে তাঁর ও অভিষেকের সম্পর্কও নাকি টালমাটাল। রটনা, মেয়েকে নিয়ে নাকি মা বৃন্দা রাইয়ের সঙ্গে থাকছেন অভিনেত্রী। যদিও কিছুদিন আগে এক সাক্ষাৎকারে নিজের বিয়ের আংটি দেখিয়ে বিচ্ছেদের জল্পনার জবাব দেন অভিষেক।

 অভিনেতা জানান, তিনি এখনও বিবাহিত এবং এবিষয়ে আর বেশি কিছু বলতে চান না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়