শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪২ দুপুর
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইতালীয় উৎসবে লড়বে ইরানের ‘দ্য ওল্ড ব্যাচেলর’

ইতালিতে ২০তম লুকা ফিল্ম ফেস্টিভালে প্রতিযোগিতা করবে ইরানি পরিচালক ওকতে বারাহেনির ‘দ্য ওল্ড ব্যাচেলর’। ২৭ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত ইতালীয় শহরে আন্তর্জাতিক এই চলচ্চিত্র উৎসব অনুষ্ঠিত হবে।

চলচ্চিত্রটিতে দুই মধ্যবয়সী ভাই এবং তাদের অত্যাচারী বাবার মধ্যকার উত্তাল সম্পর্ক তুলে ধরা হয়েছে। তাদের মধ্যে মৌখিক ও মানসিক নির্যাতনের ইতিহাস রয়েছে।

বাবার দ্বিতীয় স্ত্রী তার উগ্র আচরণের কারণে তাকে ছেড়ে চলে যায়। এখন সে এই ঘটনার জন্য তার বড় ছেলেকে সন্দেহ করে। এদিকে, ছোট ভাই তার বাবার জীবন শেষ করার বিষয়ে বাজে কল্পনা করতে থাকে।

বাবা উপরের ফ্ল্যাটটি একজন তরুণীকে ভাড়া দেন। সেই তরুণী তাকে বিয়ে করতে চায়। তখন পরিস্থিতি ক্রমশ অস্থির হয়ে ওঠে। বড় ভাইয়ের প্রতি মহিলার স্নেহ বাড়তে থাকায় পরিবারের ক্ষতিগ্রস্ত সম্পর্ক একেবারে ভেঙ্গে পড়ার দ্বারপ্রান্তে উপনীত হয়।

‘দ্য ওল্ড ব্যাচেলর’ বারাহেনির দ্বিতীয় ফিচার ফিল্ম।

এটিতে অভিনয় করেছেন হামেদ বেহদাদ, লীলা হাতামি, হাসান পুরশিরাজি, মোহাম্মাদরেজা দাউদনেজাদ, রেজা রুয়গারি এবং বাবাক হামিদিয়ান। সূত্র: তেহরান টাইমস

  • সর্বশেষ
  • জনপ্রিয়