শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ১১:১৫ দুপুর
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ১১:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রিয়াঙ্কা-নিকের  ‘সানবাথ’, সমুদ্রের মাঝে অবসর

মনিরুল ইসলাম  ঃ  বলিউল- হলিউড তারকাদের ‘ঘুণ ধরা’ দাম্পত্যের ভিড়ে বিরল বলিউল- হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বিয়ের এত বছর পরও প্রেমে হাবুডুবু খাচ্ছেন তারকা দম্পতি। দিনাতিপাত করছেন একসাথে। সাথে সন্তান নিয়ে।

কাজের ফাঁকে ক্ষণিকের অবসর পেয়েই ফ্রান্সে পাড়ি দিয়েছেন প্রিয়াঙ্কা ও নিক। সঙ্গে ছোট্ট মালতীও রয়েছে। সমুদ্রের মাঝে দিব্যি সময় কাটছে তিন জনের।

রোববার  কলকাতা থেকে প্রকাশিত সংবাদ প্রতিদিন এর অনলাইন ভার্সনে প্রচারিত এক প্রতিবেদন থেকে এতথ্য জানা গেলো।

এতে বলা হয়, মার্কিন পপ তারকা নিক জোনাস। মেট গালার রেড কার্পেটে বলিউডের 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমে পড়েন। ২০১৮ সালের জুলাই মাসে প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক।

২০১৮ সালের ডিসেম্বর মাসেই রাজকীয় বিয়ে আসর সেজে ওঠে রাজস্থানের উমেইদ ভবন প্রাসাদে। হিন্দু ও খ্রিস্টান মতে বিয়ে করেন প্রিয়াঙ্কা-নিক।

২০২২ সালের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তান লাভ করেন নিক-প্রিয়াঙ্কা। মেয়ে মালতীকে সামলেই হলিউডে কাজ করে চলেছেন প্রিয়াঙ্কা।

আগামীতে প্রিয়াঙ্কাকে দেখা যাবে ফ্র্যাঙ্ক ফ্লাওয়ার পরিচালিত 'দ্য ব্লাফ' সিনেমায়। আগস্ট মাসেই শেষ হয়েছে ছবির শুটিং। তার পরই নিক ও মালতীর সঙ্গে অবসরের আলসেমিতে মেতেছেন অভিনেত্রী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়