শিরোনাম

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৫৮ রাত
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৫৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এই অপমান আমার প্রাপ্য : শাহরিয়ার নাজিম জয়

জুলাইয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অনেক তারকা সরব থাকলেও নিশ্চুপ ছিলেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। যদিও এক ভিডিও বার্তায় নিঃশর্ত ক্ষমাও চান তিনি। সমপ্রতি তার একটি চিঠি ভাইরাল হয়, যেখানে তিনি শেখ হাসিনাকে ‘আদর্শ মা’ সম্বোধন করে পূর্বাচলে একটি জায়গা চান।

যে কারণে আবারো সমালোচনার মুখে পড়েছেন তিনি।  অনেকেই জয়কে ‘চাটুকার’ তকমা দিয়েছেন। এবার এ বিষয়ে মুখ খুলেছেন জয় নিজেই। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট দেন জয়। সেখানে তিনি লিখেন, আলো আসবেই গ্রুপে পান নাই। ইউটিউবারদের ষড়যন্ত্রে পান নাই। তাই বলে আমাকে ছেড়ে দেবেন কেন?

২০১৪ সালের একটি চিঠি এই নিয়ে ১৪ বার ভাইরাল করলেন। সাবেক সরকারের কাছ থেকে অনেকেই জমি নিয়েছেন। সেই প্লটগুলো ১৩-এ ধারা। এই সরকার ইতিমধ্যে সব প্লট বাতিল ঘোষণা করেছে। তারপরও ফেসবুকে এই চিঠি নিজস্ব লোকেরা পোস্ট করছেন, আমার নম্বর ভাইরাল করছেন এবং আমাকে সামাজিকভাবে হেনস্তা করছেন। চাটুকারিতার বিষয় উল্লেখ করে তিনি লিখেন, অবশ্যই এই চিঠি চাটুকারিতার মধ্যেই পড়ে।

এর জন্য অপমান আমার প্রাপ্য। কিন্তু দেখেন শাস্তিটা বেশি দিয়ে ফেলেন না। আল্লাহ্‌ তাহলে আপনাদেরও ক্ষমা করবেন না। আল্লাহ্‌ যে আছেন এবং যথাসময়ে পাপের শাস্তি হয়, তা আমরা তো সবাই বুঝে গেছি; তাই না? ঘৃণা না ছড়িয়ে শান্ত হন। সবাই মিলে ভালো থাকি। চলুন, সবাই যার যার ভুল সংশোধন করি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়