শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ১১ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:০০ দুপুর
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আত্মহত্যা করলেন অভিনেত্রী মালাইকা অরোরার বাবা!

নিজের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার হলো বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা অরোরার বাবা অনিল অরোরার মৃত্যুদেহ। বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে মালাইকা অরোররা বাবার নিথর দেহ উদ্ধার করা হয়। নিজের বাড়ির ছয়তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন তিনি, এমনটাই অনুমান করছে পুলিশ। কিন্তু এখনও ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

কেন এই ভাবে আত্মহত্যা করলেন মালাইকার বাবা সেই বিষয় অবশ্য এখনও কিছু জানতে পারেনি পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, বাড়ির ষষ্ঠ তলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে স্বেচ্ছায় মৃত্যুর পথ বেছে নিয়েছিণন অনিল। মুম্বাইয়ের বান্দ্রায় ঘটেছে এ ঘটনা। ঘটনাস্থলে বান্দ্রা পুলিশ ও মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা হাজির হয়েছেন।

আর পুলিশ জানিয়েছে, ঘটনার সময় বাড়িতে ছিলেন না অভিনেত্রী। শোনা গেছে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন মালাইকার বাবা। 

এ ঘটনায় মালাইকার সাবেক স্বামী আরবাজ খান ইতোমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছেন। পুলিশের সঙ্গে আরবাজকে কথা বলতেও দেখা যায়।

সকাল সকাল এই খবর আসায় হইচই পড়ে গিয়েছে বলিউডে। তবে ঘটনার কারণ সম্পর্কে এখনও কিছু জানতে পারেনি পুলিশ। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে  মৃত্যুরহস্য উদঘাটনে কথা বলছে তারা।
২০২২ সালে এক সাক্ষাৎকারে শৈশব সম্পর্কে কথা বলেছিলেন মালাইকা।

ওই সময় ক্যারিয়ারের শুরুর দিকে কীভাবে কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন, তাও জানিয়েছেন। স্মৃতিচারণ করে জানিয়েছিলেন, যখন মাত্র ১১ বছর বয়স, তখন মা জয়েস পলিকার্প ও বাবা অনিলের বিয়েবিচ্ছেদ হয়। এরপর ছয় বছরের বোন অমৃতাকে নিয়ে মায়ের সঙ্গে চেম্বুরে চলে যান। অন্য এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, মা-বাবার বিচ্ছেদ আমাকে একটি নতুন এবং অনন্য লেন্সের মাধ্যমে অমার মাকে পর্যবেক্ষণ করতে সহায়তা করেছিল। সেই প্রাথমিক শিক্ষাই আমার জীবন ও পেশার যাত্রা। আমি স্বাধীনচেতা, নিজের স্বাধীনতাকে মূল্য দেই এবং নিজের মতো করে জীবন পরিচালনা করি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়