শিরোনাম

প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর, ২০২৪, ০২:২৫ রাত
আপডেট : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমি বলেছি গরম জল দিলেই হয়, কামানে যে গরম জল থাকে সেটার কথা বলেছি : অরুণা বিশ্বাস

বর্তমানে আওয়ামী লীগ সমর্থিত শোবিজ তারকাদের ‘আলো আসবেই’ গ্রুপের স্ক্রিনশট ফাঁসে উত্তাল নেটদুনিয়া। গ্রুপটির নেতৃত্বে ছিলেন ঢাকা-১০ আসনের সাবেক সংসদ সদস্য ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত ও চিত্রনায়ক রিয়াজ। সেখানে ছাত্র আন্দোলনের শুরু থেকেই শিক্ষার্থীদের বিপক্ষে নানান বিষয় নিয়ে চলতো কথোপকথন।

গ্রুপের অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন— অভিনেত্রী শামীমা তুষ্টি, তানভীন সুইটি, সোহানা সাবা, অভিনেতা সাজু খাদেমসহ আরও অনেকে। ওই গ্রুপের সক্রিয় সদস্যদের মধ্যে অন্যতম অভিনেত্রী অরুণা বিশ্বাস।

যিনি আন্দোলনকারীদের ওপর গরম পানি ঢেলে দেওয়ার মতো কথা বলেছেন। সেসব কথার স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই ক্ষোভে ফেটে পড়ছেন মানুষজন। সম্প্রতি বিষয়টি নিয়ে দেশের এক গণমাধ্যমে মুখ খুলেছেন অরুণা বিশ্বাস।

তিনি বলেন, আমরা কিন্তু সেখানে কোনো বাজে কথা বলিনি। আমরা কিন্তু সবসময় বলেছি ছাত্রদের সঙ্গে বসেন। কথা বলেন। আমরা তো আর নীতিনির্ধারণী কেউ না। সেখানে বলা হয়েছে হাসপাতালে আগুন। ওখানে কেউ ঢুকতে পারছে না।

আমি বলেছি গরম জল দিলেই হয়। গরম জল তো কামান থেকে দেয়। জলকামান লিখি নাই আর কি। ওখানেই বোধ হয় মিসটেক হয়েছে। কামানে যে গরম জল থাকে সেটার কথা বলেছি।

সাক্ষাৎকারে আলাপচারিতার একপর্যায়ে অরুণা বিশ্বাসের কাছে জানতে চাওয়া হয়, আন্দোলনে ছাত্রদের পাশে না দাঁড়িয়ে বিটিভি ও মেট্রো রেলের পাশে দাঁড়ালেন?

জবাবে তিনি বলেন, সত্যি কথা হলো আমি তখন অসুস্থ ছিলাম। পাঁচ দিন কোনো খবর নিতে পারিনি। ইন্টারনেট যখন বন্ধ ছিল, তখন। ওই সময় বাচ্চাদের সঙ্গে যে এতকিছু হয়েছে জানতাম না।

অভিনেত্রী আরও বলেন, আমরা কেউ কিন্তু ছাত্রদের বিপক্ষে ছিলাম না। আমাদের মিডিয়ার লোকজন তাদের বিপক্ষে দাঁড় করানোর চেষ্টা করেছে। আমরা সন্ত্রাসীদের কথা বলেছি, ছাত্রদের কথা না। সবশেষে তাকে ঘিরে বিতর্কিত হয়, এমন কিছু না লেখার জন্য অনুরোধও করেন অরুণা বিশ্বাস। সূত্র : আরটিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়