শিরোনাম
◈ আপা আপা বলা তানভীর: আ. লীগ দ্বারা নির্যাতিত দাবি করে যুক্তরাষ্ট্রে আশ্রয় পেয়েছেন! ◈ ৭ হাজার ১৪ কোটি টাকার রেমিট্যান্স এলো মাত্র সাত দিনে ◈ প্রবাসীর মৃত্যুর ক্ষতিপূরণেও এবার মিলবে প্রণোদনা ◈ ফের বড়পুকুরিয়া তাপবিদ্যুৎকেন্দ্রের ১ নম্বর ইউনিট চালু ◈ যেদিন থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ◈ সংস্কার, সংলাপ ও নির্বাচন নিয়ে যে প্রক্রিয়ায় এগুবে অন্তর্বর্তী সরকার, জানালেন রিজওয়ানা ◈ ফেসবুকে চিত্রনায়ক নাঈমের স্ট্যাটাস ঢাকায় জিন্নাহর মৃত্যুবার্ষিকী পালন নিয়ে , যা লিখলেন ◈ সংস্কার প্রয়োজন সংবিধানের ৭০ অনুচ্ছেদের: অ্যাটর্নি জেনারেল ◈ ফাতিমা কেন উপদেষ্টা নাহিদের বোন পরিচয় দিয়েছিলেন, জানালেন নিজেই  ◈ বিশ্ববাজারে তিন বছরে সর্বনিম্ন তেলের দাম

প্রকাশিত : ২৩ আগস্ট, ২০২৪, ০৩:৩৫ দুপুর
আপডেট : ২৮ আগস্ট, ২০২৪, ১০:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাপুরুষের দল, অশ্লীল কথা বলে আমাকে থামানো যাবে না: মিমি

আরজি কর-কাণ্ডের প্রতিবাদে প্রথম থেকেই সরব ছিলেন মিমি চক্রবর্তী। ১৪ আগস্ট মেয়েদের ‘রাত দখল’-এর কর্মসূচিতেও শামিল হয়েছিলেন তিনি। কিন্তু তার এক সপ্তাহ পরে অভিনেত্রীকেই সমাজিক যোগাযোগ মাধ্যমে ধর্ষণের হুমকির মুখে পড়তে হয়। এ ঘটনা সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগও করেছেন তিনি। 

সম্প্রতি এ নিয়ে কথা বলেছেন তিনি। সামাজিক মাধ্যমে দেওয়া এক পোস্টে মিমি স্পষ্ট জানিয়ে দিলেন, হুমকি দিয়ে তাকে দমিয়ে রাখা যাবে না।

ওই পোস্টে মিমি লিখেন, কাপুরুষের দল, আমায় গালাগাল করে কোনো লাভ হবে না। আমাকে থামানো যাবে না। আমাকে হুমকি দিয়ে লাভ নেই। আমি নির্ভীক হয়েই জন্মেছি। আমাদের মেয়েরা-বোনেরা সকলেই এমন নির্ভীক। আমাদের মেয়েদের বিরুদ্ধে যারা, তাদের সকলের বিরুদ্ধে এই লড়াই। ওরা ভাবে ওরাই বেশি শক্তিশালী লিঙ্গ এবং আমাদের নিয়ন্ত্রণ করতে পারবে।

পোস্টের শেষে ক্ষোভ প্রকাশ করে মিমি লিখেন, লজ্জা! আপনাদের পারিবারিক শিক্ষাও লজ্জার। আপনাদের গোটা অস্তিত্বই লজ্জার।

উল্লেখ কয়েকদিন আগে মিমিকে হুমকি দিয়ে একজন লিখেন, আজ এই কাণ্ড যদি মিমির সঙ্গে ঘটতো তাহলে কী করতো? মিমির পরিবারকে ১০ লক্ষ টাকা দেওয়া হতো নাকি? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দিলে আমি তার পরিবারকে ১০ লাখ টাকা দিয়ে দেব। এক্স হ্যান্ডলে নিজেই সেই হুমকির স্ক্রিনশট তুলে ধরেছেন অভিনেত্রী। সেইসঙ্গে পোস্টটি সাইবার ক্রাইম বিভাগকে ট্যাগ করেছেন তিনি। সূত্র : যুগান্তর

  • সর্বশেষ
  • জনপ্রিয়