শিরোনাম
◈ ব্যবসা করা একটা সংগ্রাম, এ সংগ্রামটা আমরা সহজ করব: ড. ইউনূস ◈ ‌আ.লীগ রাতে কালনাগিনী, দিনের বেলায় ওঝা: মামুনুল হক ◈ ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস, বন্যার শঙ্কা ৮ জেলায় ◈ বরগুনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ককে পেটালো অন্য পক্ষ ◈ সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর মোবাইল ফোন চুরি ◈ বোন পরিচয়ে আল জাজিরায় কথা বলা সেই তরুণী কে, জানালেন উপদেষ্টা নাহিদ ◈ শিক্ষার্থী তাইম হত্যা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ বিচার দাবিতে  ◈ গণঅভ্যুত্থানে শহিদদের স্মরণে সেই সভা স্থগিত ◈ ভারতের সঙ্গে ভালো সম্পর্ক ছাড়া আমাদের গত্যন্তর নাই, তাদেরও গত্যন্তর নাই: ডয়চে ভেলেকে ড. ইউনূস ◈ লেফটেন্যান্ট জেনারেল মজিবুর বরখাস্ত ও সাইফুল বাধ্যতামূলক অবসরে

প্রকাশিত : ২১ আগস্ট, ২০২৪, ১০:১৩ রাত
আপডেট : ২১ আগস্ট, ২০২৪, ১০:১৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেগম খালেদা জিয়ার বায়োপিক ‘আপসহীন’  মুক্তির  বিষয়টি সম্পূর্ণ  ভিত্তিহীন : হেলাল খান

মনিরুল ইসলাম  ঃ  দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বায়োপিক ‘আপসহীন’ মুক্তি দেওয়া হবে এমন খবরটি কে কোথা থেকে পেলো এ নিয়ে প্রশ্ন তুলেছেন হাসনরাজা খ্যাত অভিনেতা ও জাসাস কেন্দ্রীয় কমিটির আহবায়ক হেলাল খান। তিনি বলেন, এ নিয়ে কোন কথাই হয়নি। আমিও জানি না। কারা অতিউৎসাহী হয়ে এমন নিউজ করালো তাদের উদ্দেশ্য   দুরভিসন্ধিমূলক বলে মনে হচ্ছে। 

হেলাল খান আজ বুধবার রাতে আলাপকালে বলেন, ' আপসহীন '  বায়োপিক নির্মাণ নিয়ে গাজী মাজহারুল আনোয়ার ভাই আর আমি পরিকল্পনা করেছিলাম। এ নিয়ে ম্যাডাম বেগম খালেদা জিয়ার  সাথে আমাদের কথা হয়।  বিষয়টি প্রশংসা করেন। আমরা  কিছু কাজ করার পর ম্যাডামকে দেখাই।  তিনি তা দেখে কিছু কারেকশন দেন। ফ্যাসিষ্ট আওয়ামী লীগ সরকারের রোষানলে পড়ে আমি গ্রেফতার হই। তাই কারেকশন করার কাজটি থমকে যায়।  তারপর আর কাজটি এগুইনি৷  

জাসাস আহবায়ক হেলাল খান  জানান, চলচ্চিত্রটি  এখনও সমাপ্ত হয়নি। আর মুক্তি দেওয়ার বিষয়টি ভিত্তিহীন। এ নিয়ে কোন সিদ্ধান্ত হয়নি। গাজী মাজহারুল আনোয়ার ভাইয়ের পরিবারের সদস্যরাও এ বিষয়গুলো  অবগত নন। কারা এসব রটাচ্ছেন তা নিয়েই আমার বড় প্রশ্ন। 

তিনি  বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার একটি বায়োপিক' আপসহীন'  নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছিলো। এটি পরিচালনার পরিকল্পনা করেন দেশবরেণ্য নির্মাতা গাজী মাজহারুল আনোয়ার। পরে নানা কারণে এটি আর এগুইনি।  স্বৈরাচারী  আওয়ামী লীগ সরকার ক্ষমতা থাকা অবস্থায় এই কাজটি করা দুরূহ ছিলো। করাও যায়নি। একসময় দেশের রাজনৈতিক পরিস্থিতি ক্রমাগত অস্থির হয়ে উঠে।  ২০২২ সালে মারা যান গাজী মাজহারুল আনোয়ার ভাই। 

হেলাল খান  বলেন, বর্তমানে  দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ।   আমি তাঁর রোগমুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দেশবাসীর কাছে দোয়া চাই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়