শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২৬ জুলাই, ২০২৪, ০৭:২৩ বিকাল
আপডেট : ২৭ জুলাই, ২০২৪, ০২:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকায় নচিকেতার কনসার্ট স্থগিত

শিমুল চৌধুরী ধ্রুব: [২] বাংলাদেশে আসার অপেক্ষা করছিলেন ওপার বাংলার শিল্পী নচিকেতা চক্রবর্তী। কারণ শুক্রবার (২৬ জুলাই) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে তার কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

[৩] সম্প্রতি কোটা আন্দোলন ঘিরে সহিংস পরিস্থিতিতেও বাংলাদেশে এসে গান করার ইচ্ছার কথা জানিয়েছিলেন তিনি। তবে গায়কের কনসার্টটি অবশেষে বাতিল করেছে আয়োজক প্রতিষ্ঠান আজব কারখানা।

[৪] প্রায় এক মাস আগে এ কনসার্টের তারিখ চূড়ান্ত করা হয়। ২৬ জুলাই ঢাকায় গান গাওয়ার জন্য প্রস্তুত ছিলেন জীবনমুখী গানের শিল্পী নচিকেতা। কোটা আন্দোলন ঘিরে দেশের পরিস্থিতি অস্থিতিশীল হওয়ায় নচিকেতাকে কনসার্ট বাতিল করতে বলেছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপ্যাধায়। তারপরও ঢাকায় কনসার্টে অংশ নেওয়ার প্রবল ইচ্ছা প্রকাশ করেছিলেন এই গায়ক। শেষ পর্যন্ত এ কনসার্ট বাতিল করা হয়েছে।

[৫] এ বিষয়ে সামাজিকমাধ্যমে একটি বিবৃতি দিয়েছে আয়োজক প্রতিষ্ঠান আজব কারখানা। সেখানে জানানো হয়েছে, ২৬ জুলাই অনুষ্ঠিতব্য ‘নচিকেতা লাইভ ইন ঢাকা উইথ জয় শাহরিয়ার ভলিউম ২’ কনসার্টটি দেশের বর্তমান সার্বিক পরিস্থিতি বিবেচনায় অনুষ্ঠিত হচ্ছে না।

[৬] নচিকেতার কনসার্টের নতুন তারিখ ঘোষণা করে প্রতিষ্ঠানটি জানিয়েছে, দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী ২ সেপ্টেম্বর কনসার্টটি অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে যারা টিকিট কেটেছেন, তারা এই টিকিট দিয়েই কনসার্টটি উপভোগ করতে পারবেন বলেও জানিয়েছে সংস্থাটি।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়