শিরোনাম

প্রকাশিত : ২৫ জুলাই, ২০২৪, ০৮:৩৩ রাত
আপডেট : ২৫ জুলাই, ২০২৪, ০৮:৩৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাফিন আহমেদকে হারানোর শোকে যা বললেন জেমস

শিমুল চৌধুরী ধ্রুব: [২] হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ‘মাইলস’ ব্যান্ডের দীর্ঘদিনের গায়ক, সুরকার ও গীতিকার শাফিন আহমেদ। আমেরিকার ভার্জিনিয়ার সেন্টারা হাসপাতালে বাংলাদেশ সময় ২৫ জুলাই সকালে চিরঘুমের দেশে পাড়ি জমিয়েছেন তিনি।

[৩] তার মৃত্যুতে বিহ্বল ভক্ত ও সংগীতাঙ্গন। শোক প্রকাশ করেছেন আরেক ব্যান্ড তারকা ‘নগর বাউল’খ্যাত জেমস। সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে শাফিন আহমেদের গানের কয়েকটি লাইন ব্যবহার করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন জেমস। লিখেছেন, ‘চাঁদ তারা সূর্য নও তুমি, নও পাহাড়ি ঝর্না/ যদি বলি ফুল তবুও হবে ভুল/ তোমার তুলনা হয় না।’

[৪] সদ্য প্রয়াত শাফিন আহমেদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি আরও লিখেছেন, ‘বিনম্র শ্রদ্ধা বাংলাদেশের মাইলস ব্যান্ড তারকা শাফিন আহমেদের প্রতি। শোকস্তব্ধ দর্শক-শ্রোতাদের প্রতি রইল গভীর সমবেদনা। আসুন আমরা সকলে তার আত্মার চিরশান্তি কামনা করি।’

[৫] এদিকে, শাফিন আহমেদের মরদেহ দেশে নিয়ে আসার প্রস্তুতি চলছে। ইতিমধ্যেই আমেরিকার ভার্জিনিয়ায় পৌঁছেছেন তার স্ত্রী নাহীন আহমেদ। এই দম্পতির দুই সন্তান। ছেলে আযরাফ ওজি ও মেয়ে রানিয়া সাফা আহমেদ।

[৬] উল্লেখ্য, শাফিন আহমেদের জন্ম ১৯৬১ সালের ১৪ ফেব্রুয়ারি, কলকাতায়। সংগীতের দুই কিংবদন্তি ব্যক্তিত্ব কমল দাশগুপ্ত ও ফিরোজা বেগমের কনিষ্ঠপুত্র তিনি। তারা তিন ভাই তাহসিন, হামিন ও শাফিন।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়