শিরোনাম
◈ ‘আপনি আমার রাজা নন’ চিৎকার করে ব্রিটিশ রাজাকে বললেন সিনেটর ◈ আওয়ামী লীগ কি সত্যিই প্রবাসী সরকার গঠন করছে আগরতলায়? ◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও)

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আল্লাহ দয়া করো: ক্যান্সার আক্রান্ত হিনা খান

শিমুল চৌধুরী ধ্রুব: [২] বলিউড অভিনেত্রী হিনা খানের সময়টা ভালো যাচ্ছে না। স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। বর্তমানে অ্যাডভান্স স্টেজে রয়েছেন এই অভিনেত্রী। সূত্র: আনন্দবাজার

[৩] মরণব্যাধী এই রোগে আক্রান্ত হলেও এতদিন নিজেকে বেশ শক্তভাবেই রেখেছিলেন। এই রোগের সঙ্গে লড়াই করে ফের স্বাভাবিকজীবনে ফিরতে বদ্ধপরিকরের কথাও জানিয়েছিলেন। সেই ধারাবাহিকতায় কেমো নেওয়ার দিনও হাসপাতাল থেকে ভক্ত-শুভাকাক্সক্ষীদের জন্য সামাজিকমাধ্যমে ছবি পোস্ট করেছিলেন এ অভিনেত্রী।

[৪] ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর ফেরার লড়াইটা কি আদৌ সহজ? কেমো নেওয়ার যন্ত্রণা সহ্য করা বেশ কঠিন। আর সেই কেমো নেওয়ার যন্ত্রণায় ছটফট করছেন বলিউড তারকা হিনা খান। এখন সবকিছু নির্ভর করছে সৃষ্টিকর্তা আল্লাহর ওপর। আর পরম করুনাময় আল্লাহর কাছে নিজের যন্ত্রণার কথা জানালেন তিনি। সূত্র: হিন্দুস্থান টাইমস

[৫] বুধবার (১০ জুলাই) রাতে ইনস্টাগ্রামে এক পোস্টে হিনা খান লেখেন, ‘আল্লাহ ছাড়া আর কেউ এই কষ্ট দূর করতে পারবে না... দয়া করো আল্লাহ, দয়া করো।’ পোস্টের সঙ্গে প্রার্থনার হাতজোড় করা ইমোজিও জুড়ে দিয়েছেন এ অভিনেত্রী।

[৬] জানা গেছে, ক্যান্সার ও কেমো থেরাপির জন্য রোগীর ভয়ংকর রকম চুল পড়ে থাকে। হিনা খানের সঙ্গেও এমনটা হবে, এ কারণে নিজেই চুল কেটে ফেলেছেন তিনি। সেই ভিডিও পোস্টও করেছিলেন অভিনেত্রী নিজেই।

[৭] ওই সময় হাসিমুখে নিজের নতুন লুক মেনে নিলেও চোখের পানি সামলাতে পারেননি তার মা। এ তারকা ওই সময় মাকে আশ্বস্ত করে বলেছিলেন, এসব শুধুই চুল মা, তুমি কখনো নিজের চুল কাটোনি। কান্না করো না মা, তোমার শরীর খারাপ হবে তো। সূত্র: সংবাদ প্রতিদিন

[৮] ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হিনা খান। টিভি সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এ অক্ষরা চরিত্রে অভিনয়ের জন্য তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। টেলিভিশন সাফল্যের পাশাপাশি হিনা ‘বিগ বস’ এবং ‘খতরন কে খিলাড়ি’র মতো রিয়্যালিটি শোতে অংশগ্রহণ করেছেন। তারপর তাকে ‘হ্যাকড’ সিনেমায় দেখা গেছে।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়