শিরোনাম

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২৪, ০৯:৫৫ রাত
আপডেট : ০৭ জুলাই, ২০২৪, ০৯:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘অসিয়ত’ নিয়ে ফিরছেন আফরান নিশো 

শিমুল চৌধুরী ধ্রুব: [২] ব্লকবাস্টার সিনেমা ‘সুড়ঙ্গ’র জনপ্রিয়তার ধারাবাহিকতায় বড় পর্দায় ফের জুটি বাঁধতে চলেছেন আফরান নিশো ও তমা মির্জা। নতুন এ সিনেমার নাম ‘অসিয়ত’। এটিও নির্মাণ করছেন সুড়ঙ্গের নির্মাতা রায়হান রাফী। এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো ঘোষণা না এলেও সিনেমাটি নিয়ে তুমুল হইচই শুরু হয়ে গেছে নেটিজেনদের মধ্যে। 

[৩] জানা গেছে, রায়হান রাফীর ‘সুড়ঙ্গ’ এবং ‘তুফান’ এর মতো ‘অসিয়ত’ সিনেমাটির সঙ্গেও রয়েছে ভারতের চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ (শ্রী ভেঙ্কটেশ ফিল্মস) এবং বাংলাদেশের আলফা-আইয়ের নাম। ‘সুড়ঙ্গ’ এবং ‘তুফান’ সিনেমা দুটির প্রযোজনায় ছিল আলফা-আই, আর পরিবেশক হিসেবে ভূমিকা পালন করেছিল এসভিএফ। তবে ‘অসিয়ত’ সিনেমাটির প্রযোজনায় থাকছে স্টুডিও দুইটির সমন্বয়ে প্রতিষ্ঠিত বাংলাদেশি কোম্পানি এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেড।

[৪] পরিকল্পনা অনুযায়ী সবকিছু ঠিকঠাক থাকলে আগামী সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে সিনেমাটির শুটিং। নিশো-তমা জুটি বাদে সিনেমাটিতে অভিনয়ে আর কারা থাকছেন এবং গল্পের পটভূমিই বা কি- সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। তবে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার জন্য আর খুব বেশি অপেক্ষা করতে হবে না দর্শকদের।

[৫] ২০২৫ সালের ঈদ-উল-ফিতরকে সামনে রেখে যাবতীয় পরিকল্পনা চলছে ‘অসিয়ত’ সিনেমাটি নির্মাণের। ২০২৩ সালের ঈদ-উল-আজহায় ‘সুড়ঙ্গ’ মুক্তি পেয়েছিল জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে। একইভাবে ‘অসিয়ত’ সিনেমাটির সঙ্গেও দেশের শীর্ষস্থানীয় একটি ওটিটি প্ল্যাটফর্মের সম্পৃক্ত হওয়ার কথা চলছে। শিগগিরই এক জমকালো আয়োজনের মাধ্যমে এই সম্পৃক্ততাসহ মুক্তির স্পষ্ট দিনক্ষণ নিয়ে দর্শকদের সামনে হাজির হবে ‘অসিয়ত’ টিম।

[৬] ‘সুড়ঙ্গ’ সিনেমাটির পর থেকে গত এক বছর একেবারেই ক্যামেরার সামনে দেখা যায়নি আফরান নিশোকে। ফলে অপেক্ষায় থাকা অনুরাগীদের মধ্যে তাকে নিয়ে চলছে হাজারো জল্পনা-কল্পনা। কিন্তু এ সময়টাতে ছোট পর্দার সুপ্রতিষ্ঠিত এই অভিনেতা প্রস্তুতি নিয়েছেন বড় পর্দার জন্য। এখন তার সমস্ত ধ্যান-জ্ঞান চলচ্চিত্রে অভিনয়কে ঘিরে। তবে ভালো গল্প পেলে ওটিটিতেও তাকে দেখা যাবে বলে জানিয়েছেন এই অভিনেতা। সব মিলিয়ে তিনি চেয়েছিলেন সিনেমার মাধ্যমেই দর্শকদের সামনে হাজির হতে। আর তাই এই দীর্ঘ বিরতি।

[৭] নিশোর মতে ভালো কিছু কাজের জন্য উপযুক্ত সময়ের প্রয়োজন। তাই আড়ালে থাকা মানে কাজ থেকে দূরে থাকা নয়। বরং এতে কাজের প্রতি আরও বেশি নিবেদিত হওয়া যায়, যার নিরিখে বৃদ্ধি পায় কাজের গুণগত মান। ফলশ্রুতিতে, সৃষ্টি হয় নতুন কাজ দেখার আগ্রহ এবং সেই সঙ্গে নিশ্চয়তা থাকে ভক্তদের প্রত্যাশাকে পূরণ করার।

[৮] সবমিলিয়ে রায়হান রাফীর পরিচালনায় নিশো-তমা জুটির সিনেমা ‘অসিয়ত’ নিশো ভক্তদের জন্য দারুণ একটি চমক হতে যাচ্ছে।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়