শিরোনাম

প্রকাশিত : ০৬ জুলাই, ২০২৪, ০৯:১৪ রাত
আপডেট : ০৬ জুলাই, ২০২৪, ০৯:১৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বামীর দুই বিয়ে প্রসঙ্গে চমক লিখেছেন, সরি

শিমুল চৌধুরী ধ্রুব: [২] ছোটপর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক গেল মাসে ৯ টাকা কাবিনে বিয়ে করে আলোচনার জন্ম দেন। এর পরই চমকের স্বামী আজমান নাসিরের আগের দুটি বিয়ের খবর প্রকাশ্যে আসায় শুরু হয় নতুন চর্চা।

[৩] এ নিয়ে চমকের স্বামী এক ভিডিও বার্তায় আগের দুই বিয়ের খবর সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। তবে বিয়েসংক্রান্ত বিষয়ে চমক একেবারে চুপচাপ। কিছুই বলছেন না তিনি। শুধু স্বামীর ৩ মিনিট ২৩ সেকেন্ডের ভিডিও নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘আই অ্যাম সরি আজমান।’

[৪] তবে কী কারণে চমক সরি বলেছেন, সে ব্যাপারে নিজের অবস্থান পরিষ্কার করেননি। স্বামীর ভিডিও বার্তা শেয়ার করে সরি বলাটাকে কেউ কেউ রহস্যজনকও মনে করছেন। তবে যে যাই মনে করুক না কেন, এ বিষয়ে চমক কী ভাবছেন, তা নিজে থেকে বলার আগ পর্যন্ত মন্তব্য করাটা ঠিক নয় বলে মনে করছেন বিনোদন অঙ্গনে তাদের ঘনিষ্ঠ একাধিক শুভাকাক্সক্ষী। এ প্রসঙ্গে জানতে চমকের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

[৫] এর আগে স্বামি আজমান নাসির প্রসঙ্গে চমক বলেছিলেন, ‘মানুষটার সম্পদ বলতে কিছুই নেই, অতীতও খুব একটা মধুর নয়! কিন্তু রাজার মতো একটা মন আছে, যেখানে সে আমাকে রানির মতো রেখেছে। আমি সুখী। এই মুহূর্তে আমার মতো সুখী কজন আছে জানি না। আবার এই সুখ কত দিন টিকবে তা-ও জানি না।’

[৬] চমকের জন্ম বরিশালে; তবে বেড়ে ওঠা ও পড়াশোনা ঢাকায়। ঢাকায় সাংস্কৃতিক পরিবারে বেড়ে উঠেছেন তিনি। শৈশব থেকেই নাচের তালিম নিয়েছেন। চমকের মা-বাবার ইচ্ছা ছিল মেয়ে চিকিৎসক হবে। মা-বাবার সেই ইচ্ছাও পূরণ করেছেন তিনি। তার তথ্যমতে, তিনি মানিকগঞ্জের কর্নেল মালেক মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সম্পন্ন করেছেন। ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে বিনোদন অঙ্গনে পথচলা শুরু চমকের। লেখাপড়ার বিরতি শেষে ২০২০ সালে ছোট পর্দায় অভিনয় শুরু করেন তিনি। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজ হলো ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’ ও ‘ভাইরাল হাজব্যান্ড’। চলচ্চিত্র পরিচালনার কাজও করেছেন চমক।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়