শিরোনাম
◈ ইতিহাস গড়ে কোপার সেমিফাইনালে কানাডা ◈ বেড়েই চলেছে যমুনার পানি, ৫ হাজার মানুষ পানিবন্দি ◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৯:০৯ রাত
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৯:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ববিকে চান মুন্না

শিমুল চৌধুরী ধ্রুব: [২] ‘যদি ববি ম্যাডাম সিনেমা করতে চান। তাহলে আমি তাকে কালকেই মুন্না খান মাল্টিমিডিয়াতে সাইনিং করতে চাই। সে অসম্ভব সুন্দর। সে আমার ক্রাশ ছিল একসময়। তাকে অবশ্যই নায়িকা হিসেবে চাই।’- চিত্রনায়িকা ইয়ামিন হক ববিকে নিয়ে এভাবেই নিজের পরিকল্পনার কথা বললেন ডার্ক ওয়ার্ল্ড সিনেমার নায়ক মুন্না খান।

[৩] এবারের ঈদে প্রযোজক ও নায়ক মুন্না খানের প্রথম সিনেমা মুক্তি পেয়েছে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘ডার্ক ওয়ার্ল্ড’-এ তার অভিনয় ইতোমধ্যেই দর্শকমহলে প্রশংসিত হচ্ছে।

[৪] ঈদের দিন থেকে এটি ৯টি সিঙ্গেল স্ক্রিন ও স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখায়, ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক) ও লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ)-এ চলছে। যতই সময় যাচ্ছে এই সিনেমার দর্শক বাড়ছে বলেও জানিয়েছেন মুন্না।

[৫] এদিকে আশা অনুযায়ী সফলতা পাওয়ায় এই নায়ক এখন নতুন সিনেমা নিয়ে পরিকল্পনা শুরু করেছেন। তবে এবার আর ভারতীয় নায়িকা নয়। দেশের নায়িকাদের নিয়ে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

[৬] মুন্না খান ও কৌশানী মুখার্জি ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন দীপা খন্দকার, মিশা সওদাগর, শিবা শানু, শিমুল খানসহ অনেকে। এবং মাসে মাসে চিকিৎসা ভাতা পান। নতুন ব্যবস্থায় বিষয়টি নিয়ে কিছু বলা নেই।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়