শিরোনাম
◈ পাট ও বৈচিত্র্য পূর্ণ পাটজাত পণ্য রপ্তানিতে ভর্তুকি দেওয়া হবে: বস্ত্রমন্ত্রী ◈ সিলেট-সুনামগঞ্জে বন্যায় সাড়ে ৩ লাখ ডলার সহায়তা দিলো যুক্তরাষ্ট্র ◈ কোটা আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ চিকিৎসা সরঞ্জাম ক্রয়ে সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়ে শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কিশোরগঞ্জে অটোরিকশাচালক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ◈ ২০৩৫ সালের মধ্যে দেশে পরীক্ষামূলকভাবে হাইড্রোজেন জ্বালানী ব্যবহার সম্ভব হবে: প্রধানমন্ত্রী  ◈ আবারও আবার বুয়েটের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার ◈ প্রত্যয় কর্মসূচি: অর্থমন্ত্রীকে আলোচনায় বসার চ্যালেঞ্জ ঢাবি শিক্ষক সমিতির ◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠান ৫ জুলাই, প্রধান অতিথি শেখ হাসিনা

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৯:০৯ রাত
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৯:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ববিকে চান মুন্না

শিমুল চৌধুরী ধ্রুব: [২] ‘যদি ববি ম্যাডাম সিনেমা করতে চান। তাহলে আমি তাকে কালকেই মুন্না খান মাল্টিমিডিয়াতে সাইনিং করতে চাই। সে অসম্ভব সুন্দর। সে আমার ক্রাশ ছিল একসময়। তাকে অবশ্যই নায়িকা হিসেবে চাই।’- চিত্রনায়িকা ইয়ামিন হক ববিকে নিয়ে এভাবেই নিজের পরিকল্পনার কথা বললেন ডার্ক ওয়ার্ল্ড সিনেমার নায়ক মুন্না খান।

[৩] এবারের ঈদে প্রযোজক ও নায়ক মুন্না খানের প্রথম সিনেমা মুক্তি পেয়েছে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘ডার্ক ওয়ার্ল্ড’-এ তার অভিনয় ইতোমধ্যেই দর্শকমহলে প্রশংসিত হচ্ছে।

[৪] ঈদের দিন থেকে এটি ৯টি সিঙ্গেল স্ক্রিন ও স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখায়, ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক) ও লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ)-এ চলছে। যতই সময় যাচ্ছে এই সিনেমার দর্শক বাড়ছে বলেও জানিয়েছেন মুন্না।

[৫] এদিকে আশা অনুযায়ী সফলতা পাওয়ায় এই নায়ক এখন নতুন সিনেমা নিয়ে পরিকল্পনা শুরু করেছেন। তবে এবার আর ভারতীয় নায়িকা নয়। দেশের নায়িকাদের নিয়ে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

[৬] মুন্না খান ও কৌশানী মুখার্জি ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন দীপা খন্দকার, মিশা সওদাগর, শিবা শানু, শিমুল খানসহ অনেকে। এবং মাসে মাসে চিকিৎসা ভাতা পান। নতুন ব্যবস্থায় বিষয়টি নিয়ে কিছু বলা নেই।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়