শিরোনাম
◈ সিলেট-সুনামগঞ্জে বন্যায় সাড়ে ৩ লাখ ডলার সহায়তা দিলো যুক্তরাষ্ট্র ◈ কোটা আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ চিকিৎসা সরঞ্জাম ক্রয়ে সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়ে শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা ◈ কিশোরগঞ্জে অটোরিকশাচালক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ◈ ২০৩৫ সালের মধ্যে দেশে পরীক্ষামূলকভাবে হাইড্রোজেন জ্বালানী ব্যবহার সম্ভব হবে: প্রধানমন্ত্রী  ◈ আবারও আবার বুয়েটের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার ◈ প্রত্যয় কর্মসূচি: অর্থমন্ত্রীকে আলোচনায় বসার চ্যালেঞ্জ ঢাবি শিক্ষক সমিতির ◈ প্রথম বিতর্কে দুর্বল জো বাইডেন কারণ দেখালেন ভ্রমণ ক্লান্তির ◈ পদ্মা সেতু প্রকল্পের সমাপনী অনুষ্ঠান ৫ জুলাই, প্রধান অতিথি শেখ হাসিনা

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৬:৫০ বিকাল
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৬:৫০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘পুনর্জন্ম’ নিয়ে ফিরছেন আফরান নিশো!

শিমুল চৌধুরী ধ্রুব: [২] জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর ‘পুনর্জন্ম’ নাটকের কথা প্রায় সব নাটকপ্রেমিরই জানা। চার পর্বের এই নাটক ভীষণ সাড়া ফেলেছিল। ভিকি জাহেদের পরিচালনায় যেখানে মূল চরিত্রে অভিনয় করেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। ডার্ক-থ্রিলার ও সাসপেন্সে ভরা এ নাটক সব শ্রেণীর দর্শকের মন জয় করে নেয়।

[৩] ‘পুনর্জন্ম ২’, ‘পুনর্জন্ম ৩’ এবং ‘পুনর্জন্ম অন্তিম পর্ব’র জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে পরপর তিন বছর মেরিল প্রথম আলো পুরস্কার জিতেছেন আফরান নিশো। গত বছর কোরবানির ঈদে পুর্নজন্ম অন্তিম পর্ব প্রকাশের পর আলোচিত রাফসান হক চরিত্রের শেষ বলেই ধরে নেওয়া হয়েছিল।

[৪] কিন্তু একবছর না যেতেই আফরান ভক্তদের সামনে ফের রাফসান হককে ফিরিয়ে আনার ইঙ্গিত মিলল ভিকি জাহেদের নতুন এক নাটকে।

[৫] এবার কোরবানির ইদে ‘হাজত’ নামে একটি নাটক বানিয়েছেন জনপ্রিয় এই নির্মাতা। যেখানে ইকবাল হক নামের এক সিরিয়াল কিলারকে দেখানো হয়েছে। ইকবাল হক চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। এই নাটকের শেষ দিকে সিরিয়াল কিলার ইকবাল হকের এক ছেলের জন্ম হয়েছে। যে ছেলের নাম তিনি রেখেছেন রাফসান হক।

[৬] ফলে খুব সহজেই ধরে নেওয়া যাচ্ছে এই রাফসান হকই পূর্নজন্ম নাটকের সেই আলোচিত শেফ। ‘হাজত’ নাটকে স্পষ্ট ইঙ্গিত মিলেছে যে ইকবাল হকের সিরিয়াল কিলিং ধরা পড়ার নতুন পর্ব সামনে আসছে।

[৭] সেইসঙ্গে অনেকেই ধারণা করছেন, ইকবাল হকের ছেলে রাফসান হকের বেড়ে ওঠা এবং তারও সিরিয়াল কিলার হয়ে ওঠার গল্প নিয়ে সামনে হাজির হতে পারেন ভিকি জাহেদ। আর সেটি হলে আফরান ভক্তদের সামনে নতুন করে এই জনপ্রিয় অভিনেতার দেখা মিলবে।

[৮] তবে আদৌ সেরকম কিছু ঘটবে কি-না, সেটি জানার জন্য এখন অপেক্ষা করা ছাড়া আর কিছুই করার নেই। কারণ, এ ব্যাপারে নির্মাতা ভিকি জাহেদ কোনো কিছুই খোলাসা করেননি।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়