শিরোনাম
◈ ভেজাল ও নিম্নমানের ওষুধ বিরাট চ্যালেঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী ◈ সাজা কখনও স্থগিত হয় না: ড. ইউনূসের সাজা স্থগিতের আদেশ বাতিলের রায়ে হাইকোর্ট  ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের ◈ রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ২ জনের মৃত্যু ◈ যুক্তরাষ্ট্রের সন্ত্রাস বিরোধী দল বাংলাদেশে কাজ করছে ◈ গাজায় গণহত্যায় যুক্তরাষ্ট্রের ‘জড়িত থাকার অকাট্য’প্রমাণ রয়েছে: সাবেক ১২ কর্মকর্তা ◈ ঘুষের মামলায় আদালতে রায় পরিবর্তনের আবেদন ট্রাম্পের ◈ টেকনাফ সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত ◈ মুশতাক আহমেদকে দীর্ঘমেয়াদে রাখতে চায় বিসিবি ◈ বেলজিয়ামকে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে ফ্রান্স

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৫:২২ বিকাল
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৫:২২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জন্মদিনে জয়ার চমক

শিমুল চৌধুরী ধ্রুব: [২] দুই বাংলার পরিচিত মুখ অভিনেত্রী জয়া আহসানের জন্মদিন সোমবার (১ জুলাই)। আর বিশেষ দিনেই ভক্তদের চমক দিলেন অভিনেত্রী। নিজের জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার দিলেন অভিনেত্রী।

[৩] প্রকাশ করেছেন নতুন সিনেমা ‘ওসিডি’র ঝলক। সামাজিক মাধ্যমে শেয়ার করা টিজারের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘চাঁদের কলঙ্ক কি পরিষ্কার হয়? জীবনের কলঙ্ক? সমাজের কলঙ্ক? উত্তর নিয়ে আসছে ওসিডি..., এবার প্রাণপণে সরাবে জঞ্জাল!’

[৪] ওসিডি সিনেমার পরিচালক সৌকর্য ঘোষাল। সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন জয়া। তার চরিত্রের নাম শ্বেতা। ওসিডি অর্থ অবসেসিভ কমপালসিভ ডিজওর্ডার। এই সমস্যায় শ্বেতা ভুগছেন কিনা, সেই দ্বন্দ্বের মধ্য দিয়েই এগিয়ে যাবে শ্বেতার চরিত্র। এটি মূলত একটি সাইকোলজিক্যাল ড্রামা।

[৫] ১২৬ মিনিটের ‘ওসিডি’তে আরও অভিনয় করেছেন কৌশিক সেন, ফজলুর রহমান বাবু, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, শ্রেয়া ভট্টাচার্য প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছেন পূজা চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনায় ছিলেন মেঘ বন্দ্যোপাধ্যায়।

[৬] জয়া আহসানের ক্যারিয়ার শুরু হয় ছোট পর্দা দিয়ে। তিনি বহু নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। মডেল হয়েছেন অনেক বিজ্ঞাপনের। জয়ার অভিনীত ধারাবাহিক নাটকগুলোর মধ্যে রয়েছে- ‘এনেছি সুর্যের হাসি’, ‘শঙ্খবাস’, ‘আমাদের ছোট নদী’, ‘কফি হাউজ’, ‘দরজার ওপাশে’, ‘লাবণ্য প্রভা’, ‘মানুষ বদল’ ও ‘সম্পর্কের গল্প’ ইত্যাদি।

[৭] এছাড়া, তিনি ‘হাটকুঁড়া’, ‘জাল’, ‘জননীর কান্না’, ‘কুহক’, ‘পাঞ্জাবীওয়ালা’, ‘হ্যালোউইন’, ‘নো ম্যানস ল্যান্ড’, ‘অফ বিট’, ‘আমাদের গল্প’ এবং ‘তারপরেও আঙুরলতা নন্দকে ভালবাসে’ ইত্যাদি একক নাটকে অভিনয় করেছেন জয়া।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়