শিরোনাম
◈ বুধবার ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধের ঘোষণা জাবি শিক্ষার্থীদের ◈ হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার পথে বেগম খালেদা জিয়া ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে জঙ্গি আস্তানায় অভিযান, ৩টি বোমা ও সরঞ্জাম উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ০৭:১৯ বিকাল
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৭:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নায়িকার হাতে মার খেয়ে নির্মাতা বললেন, ‘এমনটা প্রায়ই ঘটে’

শিমুল চৌধুরী ধ্রুব: [২] এবার ঈদে মুক্তি পেয়েছে পাঁচ চলচ্চিত্র। এক এক সিনেমা এক এক ধাঁচের। সেই সিনেমাগুলোর মধ্য থেকেই ‘ময়ূরাক্ষী’ সিনেমার পরিচালকের সঙ্গে প্রযোজক-নায়িকার তুমুল দ্বন্দ্ব বাধে; যা গড়িয়েছে হাতাহাতি পর্যন্ত। যে দ্বন্দ্ব এখন টক অব দ্য কান্ট্রি।

[৩] জানা গেছে, ‘ময়ূরাক্ষী’ সিনেমার প্রযোজক সব শিল্পীর পারিশ্রমিক পরিচালকের হাতে দিলেও তিনি শিল্পীদের ঠিকমতো পরিশোধ করেননি। ফলে নায়িকার সঙ্গে দ্বন্দ্ব বাধে নির্মাতার। ফলশ্রুতিতে পরিচালক রাশিদ পলাশকে চড়, কিল মাড়েন ববি হক।

[৪] ঈদের দ্বিতীয় দিন (১৮ জুন) রাতে ঘটনাটি নিকেতনের একটি বাসায় ঘটেছে বলে প্রযোজনা প্রতিষ্ঠান আজ ইন্টারন্যাশনাল জানিয়েছে। সিনেমাটির নির্বাহী প্রযোজক শাহাদাত হোসেন লিটনও এই দ্বন্দ্বের সত্যতা শিকার করেছেন। বিষয়টি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা।

[৫] এদিকে এমন ঘটনার পর আমাদের সময় ডট কমের পক্ষ থেকে একাধিকবার নির্মাতার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি কিছুই বলেননি। অবশেষে রোববার (৩০ জুন) বিষয়টি নিয়ে মুখ খুললেন নির্মাতা রাশিদ পলাশ।

[৬] তিনি গণমাধ্যমকে বলেন, আসলে সিনেমাটিতে ববির সিক্যুয়েন্স ছিল ১১টি। আমরা ৯দিনে তার ১১টি সিক্যুয়েন্স শুট করেছি। আর এর কারণ হলো ববি কখনোই সময়মতো শুটিং সেটে আসত না। কল টাইম সকাল ৭টায় থাকলে সে আসত সন্ধ্যা ৬ টায়। এরপরেও আমি ববিকে বলেছিলাম আর কিছুদিন শুটিং করতে যেন কাজটি ভালো হয় কিন্তু সে আমাকে সময় দেয়নি।

[৭] তিনি আরও বলেন, ববি তার বন্ধু-বান্ধবীদের নিয়ে সিনেমাটি দেখতে গেলে তাকে অনেকেই বলে তার চরিত্র খুবই কম, যা নিয়ে পরবর্তীতে ববি ক্ষেপে যায় আমার ওপর।

[৮] মারামারির প্রসঙ্গ টেনে এই নির্মাতা বলেন, ববির সঙ্গে আমার ফ্রেন্ডলি সম্পর্ক। গায়ে হাত তোলার বিষয়টি নতুন কিছু নয়। প্রায়ই আমাদের এমন ঘটনা ঘটে। সেদিন আমরা ক্লোজডোরে ববিসহ সিনেমার কয়েকজন কথা বলছিলাম। সেদিনও আমাকে ধাক্কা দিয়েছিল সেটার কোনো ভিডিও কেউ করে দেখালে সেটা অন্যদের চোখে ভালো দেখাবে না। আমাদের সম্পর্কের জায়গা থেকে এটা করতে পারে। বিষয়টি যেভাবে বলা হচ্ছে, আসলে তেমন না।’

[৯] এ ঘটনার পর ববির সঙ্গে আপনার কথা হয়েছে কি না, এমন প্রশ্নের জবাবে রাশিদ পলাশ বলেন, ‘বিষয়টি এভাবে ছড়িয়ে পড়ার পর ববির সঙ্গে আমি আর যোগাযোগ করিনি। কিছুদিন পর হয়তো সব ঠিক হয়ে যাবে।’

[১০] ববির পারিশ্রমিক ঠিকভাবে দেওয়া হয়নি বলে অভিযোগ উঠেছে। এ বিষয়ে রাশিদ পলাশ বলেন, ববির সঙ্গে আমার কথা হয়েছিল ৩ লাখ টাকা দেওয়ার। আমি ৩ লাখই দিয়েছি। ববি এখন পাঁচ লাখ টাকা দাবি করলে আমার কী করার থাকে! তা ছাড়া সিনেমায় ববি তার মতো ড্রেস পরে আসত।

[১১] উল্লেখ্য, ২০২২ সালের ১ ফেব্রুয়ারি এফডিসিতে ‘ময়ূরাক্ষী’ সিনেমার শুটিং শুরু হয়। থেমে থেমে কয়েক দফায় শুটিং করে সিনেমাটির কাজ শেষ হয়। প্রেম ও প্রতারণার গল্পে নির্মিত সিনেমাটি ঈদুল আজহার দিন নামেমাত্র প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়