শিরোনাম
◈ হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার পথে বেগম খালেদা জিয়া ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে জঙ্গি আস্তানায় অভিযান, ৩টি বোমা ও সরঞ্জাম উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা ◈ চাকরিসূত্রে সৌদি যেতে প্রতারণা রোধে কাজ করবে যৌথ টাস্কফোর্স: পররাষ্ট্রমন্ত্রী 

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ০৫:০৮ বিকাল
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৫:০৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যেভাবে প্রেম হয় রাকিব-মাহির

শিমুল চৌধুরী ধ্রুব: [২] হঠাৎ করেই চলতি বছরের ফেব্রুয়ারিতে ফেসবুক লাইভে এসে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানান চিত্রনায়িকা মাহিয়া মাহি। ওই সময় আরও জানান, শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হবে তাদের।

[৩] এর পরের মাস মার্চে এক সাক্ষাৎকারে নায়িকা জানান, গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিবের সঙ্গে কাগজ-কলমে বিচ্ছেদ হয়েছে তার। এরপর একমাত্র ছেলে ফারিশকে নিয়ে বেশ দারুণ সময় কাটাচ্ছেন মাহি। সন্তান ও কাজ নিয়েই এখন তিনি ব্যস্ত।

[৪] তবে সম্প্রতি রাকিব সরকারের সঙ্গ তার প্রেম কীভাবে গড়ে উঠেছিল, তার একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমে। যদিও তাদের বিয়ে-বিচ্ছেদ এখন অতীত। কিন্তু প্রেমের গল্প তো অজানা।

[৫] গণমাধ্যমে দেওয়া একটি পুরোনো ভিডিও সাক্ষাৎকারে রাকিব সরকারের সঙ্গে তার কীভাবে প্রেম হয়েছিল, তা বলতে দেখা গেছে মাহিয়া মাহিকে। তিনি বলেন, ওর (রাকিব সরকার) ও আমার মধ্যে শুধু বন্ধুত্ব ছিল। আমাদের ৮/৯ জনের একটি গ্রুপ আছে। আমার বেস্ট ফ্রেন্ড হচ্ছে ওর ফ্রেন্ড। এ রকম আমাদের কমন বন্ধুদের একটি গ্রুপ ছিল। সেই গ্রুপে প্রায়ই ওর সঙ্গে আমার দেখা হতো। এমনকি যেকোনো গেট টুগেদারেও।

[৬] মাহি আরও বলেন, আমি-রাকিব ও গ্রুপের সবাই মিলে মজার উদ্দেশে ছবি তুলে ফেসবুকে দিলাম। রাকিবকে যারা পছন্দ করত, তাদের জেলাসের জন্য। কিন্তু ছবি পোস্টের পর রাকিব ও আমাকে নিয়ে নিউজ করে সবাই। আর নিউজ হওয়ার পর সমস্যা শুরু হয়েছিল ওর পরিবারে।

[৭] মাহি বলেন, যখন দেখলাম নিউজ হচ্ছে, তখনই চিন্তা করলাম, রাকিব যেহেতু সিঙ্গেল, আর আমিও সিঙ্গেল। চলো, বিয়েটা করে ফেলি। আর বিয়ের পরই প্রেম শুরু হয়েছিল আমাদের।

[৮] এর আগে, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন। তাদের সংসারে একটি পুত্রসন্তান রয়েছে। কিন্তু দাম্পত্যজীবনে বনিবনা না হওয়ায় চলতি বছর মার্চে আলাদা হন তারা।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়