শিরোনাম
◈ পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির ◈ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিশুদের প্রস্তুত হতে হবে: প্রধানমন্ত্রী ◈ ভারত রাজনৈতিক ও চীন আমাদের উন্নয়নের বন্ধু: ওবায়দুল কাদের ◈ ইতিহাস গড়ে কোপার সেমিফাইনালে কানাডা ◈ বেড়েই চলেছে যমুনার পানি, ৫ হাজার মানুষ পানিবন্দি ◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৯:৪০ রাত
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৯:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আবার কেন ‘তুফান’ দেখতে গেলেন শাকিব? 

শিমুল চৌধুরী ধ্রুব: [২] সুপারস্টার শাকিব খানকে সিনেমার প্রচারে খুব একটা দেখা যায় না। তবে এবার যেন ব্যতিক্রম। ‘তুফান’ সিনেমার প্রচারে একাধিকবার সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেছেন। সিনেমাটি দেখতে হলেও গেছেন একাধিকবার। সেইসঙ্গে জানিয়েছেন তার কারণ।

[৩] শাকিব বলেন, ‘ঈদের আগে টিজার ও ‘লাগে উরাধুরা’ গান প্রকাশের পরই আমাদের অফিসের সবাই ছবিটি দেখার আগ্রহ প্রকাশ করেছিল। আমি কিন্তু বেশ আগে থেকেই সবাইকে কথা দিয়ে রেখেছিলাম, অবশ্যই বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হবে। সেদিন সবাই একসঙ্গে বসে ছবিটি দেখব। তারা সবাই ‘তুফান’ দেখে খুব গর্বিত হয়েছে। আমার এই পরিবারের উচ্ছ্বাসে আমি গর্বিত।’

[৪] দ্বিতীয় দফায় ছবি দেখতে শাকিব এসেছিলেন তার ব্যবসায়িক প্রতিষ্ঠানের ৪ শতাধিক কর্মী নিয়ে। পরিবারের সদস্যদের সঙ্গে উপভোগ করেছেন তারা। সেইসঙ্গে প্রিয় তারকার সঙ্গে ছবি দেখতে পেরে প্রকাশ করেছেন আনন্দ। 

[৫] নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা গেছে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। সালাহউদ্দিন লাভলু ছাড়াও দেখা গেছে মিশা সওদাগর, গাজী রাকায়েত, সুমন আনোয়ার, ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরীসহ আরও অনেককে।

[৬] দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসভিএফ। ‘তুফান’ পরিচালনা করেছেন রায়হান রাফী।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়