শিরোনাম
◈ আজ সচিব সভা, এজেন্ডায় রয়েছে শুদ্ধাচার ও সুশাসন ◈ ইসরায়েলের হামলায় হিজবুল্লাহর জ্যেষ্ঠ কমান্ডার নিহত, পাল্টা আক্রমণ ◈ নিজেদের স্বার্থ রক্ষা করেই ভারতের সঙ্গে ট্রানজিট করেছি: সংসদে প্রধানমন্ত্রী  ◈ পাট ও বৈচিত্র্য পূর্ণ পাটজাত পণ্য রপ্তানিতে ভর্তুকি দেওয়া হবে: বস্ত্রমন্ত্রী ◈ সিলেট-সুনামগঞ্জে বন্যায় সাড়ে ৩ লাখ ডলার সহায়তা দিলো যুক্তরাষ্ট্র ◈ কোটা আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ নতুন শিক্ষাক্রমে প্রশ্নফাঁসের সুযোগ নেই: শিক্ষামন্ত্রী ◈ ২০৩৫ সালের মধ্যে দেশে পরীক্ষামূলকভাবে হাইড্রোজেন জ্বালানী ব্যবহার সম্ভব হবে: প্রধানমন্ত্রী  ◈ আবারও আবার বুয়েটের উপাচার্য অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার ◈ প্রত্যয় কর্মসূচি: অর্থমন্ত্রীকে আলোচনায় বসার চ্যালেঞ্জ ঢাবি শিক্ষক সমিতির

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৯:৪০ রাত
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৯:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আবার কেন ‘তুফান’ দেখতে গেলেন শাকিব? 

শিমুল চৌধুরী ধ্রুব: [২] সুপারস্টার শাকিব খানকে সিনেমার প্রচারে খুব একটা দেখা যায় না। তবে এবার যেন ব্যতিক্রম। ‘তুফান’ সিনেমার প্রচারে একাধিকবার সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেছেন। সিনেমাটি দেখতে হলেও গেছেন একাধিকবার। সেইসঙ্গে জানিয়েছেন তার কারণ।

[৩] শাকিব বলেন, ‘ঈদের আগে টিজার ও ‘লাগে উরাধুরা’ গান প্রকাশের পরই আমাদের অফিসের সবাই ছবিটি দেখার আগ্রহ প্রকাশ করেছিল। আমি কিন্তু বেশ আগে থেকেই সবাইকে কথা দিয়ে রেখেছিলাম, অবশ্যই বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হবে। সেদিন সবাই একসঙ্গে বসে ছবিটি দেখব। তারা সবাই ‘তুফান’ দেখে খুব গর্বিত হয়েছে। আমার এই পরিবারের উচ্ছ্বাসে আমি গর্বিত।’

[৪] দ্বিতীয় দফায় ছবি দেখতে শাকিব এসেছিলেন তার ব্যবসায়িক প্রতিষ্ঠানের ৪ শতাধিক কর্মী নিয়ে। পরিবারের সদস্যদের সঙ্গে উপভোগ করেছেন তারা। সেইসঙ্গে প্রিয় তারকার সঙ্গে ছবি দেখতে পেরে প্রকাশ করেছেন আনন্দ। 

[৫] নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা গেছে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। সালাহউদ্দিন লাভলু ছাড়াও দেখা গেছে মিশা সওদাগর, গাজী রাকায়েত, সুমন আনোয়ার, ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরীসহ আরও অনেককে।

[৬] দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসভিএফ। ‘তুফান’ পরিচালনা করেছেন রায়হান রাফী।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়