শিরোনাম
◈ বেলজিয়ামকে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে ফ্রান্স ◈ বগুড়ায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪ আসামি পালানোর ঘটনায় জেলারকে বদলি ◈ এআইআইবি ৪০ কোটি ডলার বাজেট সহায়তা দিয়েছে ◈ ৪৬১টি উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ পরিবেশ এবং জলবায়ু সহযোগিতা জোরদার করবে কানাডা: পরিবেশমন্ত্রী  ◈ রাষ্ট্রপতির কাছে তিন দেশের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ ◈ খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল, বাসায় ফিরতে আরো কদিন লাগবে  ◈ শব্দদূষণে নাকাল রাজধানীবাসী, আইনের কার্যকর প্রয়োগ নেই ◈ তিস্তাচুক্তির মূল প্রতিবন্ধকতা মমতা: ওবায়দুল কাদের ◈ দুর্নীতির প্রমাণ পেলে কোনও কর্মকর্তা কর্মচারীর ছাড় নেই: মন্ত্রিপরিষদ সচিব

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৯:৪০ রাত
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৯:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আবার কেন ‘তুফান’ দেখতে গেলেন শাকিব? 

শিমুল চৌধুরী ধ্রুব: [২] সুপারস্টার শাকিব খানকে সিনেমার প্রচারে খুব একটা দেখা যায় না। তবে এবার যেন ব্যতিক্রম। ‘তুফান’ সিনেমার প্রচারে একাধিকবার সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেছেন। সিনেমাটি দেখতে হলেও গেছেন একাধিকবার। সেইসঙ্গে জানিয়েছেন তার কারণ।

[৩] শাকিব বলেন, ‘ঈদের আগে টিজার ও ‘লাগে উরাধুরা’ গান প্রকাশের পরই আমাদের অফিসের সবাই ছবিটি দেখার আগ্রহ প্রকাশ করেছিল। আমি কিন্তু বেশ আগে থেকেই সবাইকে কথা দিয়ে রেখেছিলাম, অবশ্যই বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হবে। সেদিন সবাই একসঙ্গে বসে ছবিটি দেখব। তারা সবাই ‘তুফান’ দেখে খুব গর্বিত হয়েছে। আমার এই পরিবারের উচ্ছ্বাসে আমি গর্বিত।’

[৪] দ্বিতীয় দফায় ছবি দেখতে শাকিব এসেছিলেন তার ব্যবসায়িক প্রতিষ্ঠানের ৪ শতাধিক কর্মী নিয়ে। পরিবারের সদস্যদের সঙ্গে উপভোগ করেছেন তারা। সেইসঙ্গে প্রিয় তারকার সঙ্গে ছবি দেখতে পেরে প্রকাশ করেছেন আনন্দ। 

[৫] নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা গেছে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। সালাহউদ্দিন লাভলু ছাড়াও দেখা গেছে মিশা সওদাগর, গাজী রাকায়েত, সুমন আনোয়ার, ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরীসহ আরও অনেককে।

[৬] দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসভিএফ। ‘তুফান’ পরিচালনা করেছেন রায়হান রাফী।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়