শিরোনাম
◈ বেলজিয়ামকে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে ফ্রান্স ◈ বগুড়ায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪ আসামি পালানোর ঘটনায় জেলারকে বদলি ◈ এআইআইবি ৪০ কোটি ডলার বাজেট সহায়তা দিয়েছে ◈ ৪৬১টি উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ পরিবেশ এবং জলবায়ু সহযোগিতা জোরদার করবে কানাডা: পরিবেশমন্ত্রী  ◈ রাষ্ট্রপতির কাছে তিন দেশের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ ◈ খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল, বাসায় ফিরতে আরো কদিন লাগবে  ◈ শব্দদূষণে নাকাল রাজধানীবাসী, আইনের কার্যকর প্রয়োগ নেই ◈ তিস্তাচুক্তির মূল প্রতিবন্ধকতা মমতা: ওবায়দুল কাদের ◈ দুর্নীতির প্রমাণ পেলে কোনও কর্মকর্তা কর্মচারীর ছাড় নেই: মন্ত্রিপরিষদ সচিব

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৯:০৯ রাত
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৯:৫১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘তুফান’ নিয়ে বলিউড বিশ্লেষক তরন আদর্শের পোস্ট

শিমুল চৌধুরী ধ্রুব: [২] বলিউডের চলচ্চিত্র বিশ্লেষক তরন আদর্শ। সিনেমা নিয়ে নানা ধরনের বিশ্লেষণ তো করেনই সংবাদমাধ্যমের আগেই ব্রেকিং দেন তিনি। এবার এই বিশ্লেষক সামাজিক মাধ্যম এক্স ও ফেসবুকে পোস্ট করলেন শাকিব খান ও ঢাকার ছবি ‘তুফান’ নিয়ে।

[৩] তিনি জানালেন, তুফান সিনেমার বলিউড আপডেট। তার পোস্টে উল্লেখ করেন সিনেমাটি আগামী ৫ জুলাই ভারতে মুক্তি পাচ্ছে।

[৪] তরন তুফানকে ‘স্ম্যাশ হিট’র সঙ্গে তুলনা করেন। শাকিব-চঞ্চলের নাম উল্লেখ করে লেখেন, স্ম্যাশ হিট বাংলাদেশি তুফান ভারতে মুক্তি পাচ্ছে আগামী ৫ জুলাই। তবে তিনি এতে প্রযোজক হিসেবে শুধু এসভিএফের কথা বলেন।

[৫] জানা গেছে, সিনেমাটি প্রথমে পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়ার কথা থাকলেও এটি এখন পশ্চিমবঙ্গের বাইরেও মুক্তির পরিকল্পনা করা হয়েছে। বিষয়টি নিয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি তিন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই স্টুডিওস লিমিটেড, চরকি ও ভারতের এসভিএফ।

[৬] অন্যদিকে, সিনেমাটি শুক্রবার (২৮ জুন) মুক্তি পায় চার মহাদেশে। একযোগে মুক্তি পেয়েছে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া, বেলজিয়াম, সুইডেন, স্পেন, ফ্রান্স, পর্তুগাল, নেদারল্যান্ডস, ওমান, সংযুক্ত আরব আমিরাত, কাতার ও বাহরাইন।

[৭] রায়হান রাফী পরিচালিত ‘তুফান’-এ দ্বৈত চরিত্রে রয়েছেন শাকিব খান। তার বিপরীতে জুটি বেঁধেছেন টলিউডের মিমি চক্রবর্তী ও ঢালিউডের মাসুমা রহমান নাবিলা। আরও অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের রজত গাঙ্গুলি, গাজী রাকায়েত, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর প্রমুখ।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়