শিরোনাম

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ১২:৪৪ রাত
আপডেট : ২৯ জুন, ২০২৪, ১২:৪৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১৫ দেশে মুক্তি পেল শাকিব খানের 'তুফান'

মনিরুল ইসলাম: [২] পৃথিবীর বিভিন্ন দেশে  ' তুফান' ২৮ জুন শুত্রুবার একযোগে মুক্তি পেয়েছে। প্রায় শতাধিক থিয়েটারে 'তুফান'  রিলিজ পেলো। এটা একটি বড় খবর 'তুফান' এর জন্যে। এভাবেই বললেন আলফা আই স্টুডিওস লি: এর ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল।

[৩] শুত্রুবার বিকালে 'তুফান' এর  আন্তর্জাতিক শুভমুক্তি নিয়ে তুফান টিম এর পক্ষে  সাংবাদিকের সাথে সিনেপ্লেক্সের সীমান্ত সম্ভার শাখায় কথা বলেন শাহরিয়ার শাকিল।

[৪] তিনি বলেন, বাংলাদেশ তুফান ঝড়ে লন্ডভন্ড সব হিসেব  -নিকাশ। তুফান এবার মুক্তি পাচ্ছে অস্ট্রেলিয়া, বেলজিয়াম, সুইডেন, ফ্রান্স, পর্তুগাল, ইউএসএ, কানাডা, ইউকে, নেদারল্যান্ড, ইইউই, ওমেন, কাতার, বাহরাইন সহ ভারত ও সিংগাপুরে। 

[৫] তিনি জানান, যুক্তরাষ্ট্রে ২২ হলে। কানাডায় ৪ টি হলে। দুবাইসহ ইইউইতে ৮ টি থিয়েটারসহ শতাধিক থিয়েটারে তুফান মুক্তি পেলো।[

৬] তিনি বলেন, সানফ্রান্সিসকোতে একটি শো অন করা হয়েছিলো তা ৫৭ মিনিটে হাউজফুল হয়ে যায়। 

[৭] শাহরিয়ার শাকিল বলেন, হলিউড - বলিউডের সিনেমা যেভাবে রিলিজ করা হয় আমরা সেভাবেই তুফান রিলিজ করছি। মেইনষ্ট্রিমেই তুফান রিলিজ করা হয়েছে।

[৮] তিনি জানান, অস্ট্রেলিয়াতে শো কিনে কিনে রিলিজ করা হচ্ছে। অস্ট্রেলিয়াতে ৩৬টি শো প্রদর্শিত হচ্ছে । তারমধ্যে অধিকাংশ শোই হাউজফুল যাচ্ছে।

[৯] তিনি বলেন, দেশে যেমনি সাড়া ফেলেছে আমার বিশ্বাস  বিদেশের সাড়া ফেলবে। তার খবর আমরা পেতে শুরু করেছি।

[১০] প্রসঙ্গত, তুফান' এর  টিজার  রিলিজের সময় পরিচালক রায়হান রাফী বলেছিলেন,  ‘“তুফান” এমন একটা ছবি যা বাংলা সিনেমাকে বিশ্বের দরবারে নতুনভাবে চেনাবে। অনেক সিনেমা ইন্ডাস্ট্রিকে পরিবর্তন করে। “তুফান” তেমনই একটা সিনেমা হতে যাচ্ছে। বাংলা সিনেমার সীমারেখা অনেক বাড়িয়ে দেবে। বলা যায়, “তুফান” আমার জীবনের একটা ড্রিম প্রজেক্ট। সেই সঙ্গে শাকিব ভাইকে এই সিনেমায় পাওয়াটাও আশীর্বাদ। 

[১১] এই ছবিতে মেগাষ্টার  শাকিব খান ছাড়াও  সঙ্গে রয়েছেন, চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, নাবিলাসহ আরও অনেকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়