শিরোনাম
◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে শিক্ষক-কর্মচারীদের কর্মবিরতিতে অচল ৩৫ বিশ্ববিদ্যালয় ◈ ব্যয়ের ক্ষেত্রে আবারও কৃচ্ছ সাধনের নীতিতে সরকার ◈ বিহারে আরও তিনটি সেতু ভেঙেছে ◈ মালয়েশিয়ায় যেতে না পারা কর্মীদের ১৫ দিনের মধ্যে টাকা ফেরত দেয়ার নির্দেশ প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর ◈ ওমান শিগগিরই বাংলাদেশীদের জন্য ওয়ার্কিং ভিসা চালুর চেষ্টা করছে ◈ ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মুশতাক-ফাওজিয়া ◈ সিলেট কাস্টমস কমিশনার এনামুল হকের সম্পত্তি ক্রোকের নির্দেশ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার কিছু নেই: ড. ইউনূস ◈ কোটা সরকার বাতিল করেছিল আদালত বহাল রেখেছেন: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ২৮ জুন, ২০২৪, ০৯:৪৫ সকাল
আপডেট : ২৮ জুন, ২০২৪, ০৯:৪৫ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নির্মিত হলো মোস্তাফিজ সুমন'র ৩টি বিজ্ঞাপন চিত্র 

ইমন হোসেন: [২] সম্প্রতি নির্মিত হলো এইচ এন্ড এস কুকওয়্যার লি: এর পণ্যের বিজ্ঞাপন চিত্র-এইচ এন্ড এস রাইস কুকার, এইচ এন্ড এস প্রেসার কুকার এবং এইচ এন্ড এস কুকওয়্যার মোট তিনটি বিজ্ঞাপন। 

 

[৩]এইচ এন্ড এস কুকওয়্যার এর বিজ্ঞাপনটিতে মডেল হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী বিজরী বরকত উল্লাহ। এইচ এন্ড এস প্রেসার কুকার এর মডেল হয়েছেন সাব্বির আহমেদ, তামান্না আজিম, এইচ এন্ড রাইস কুকার এর মডেল হয়েছেন রেবেকা রউফ ও শিশির সরদার। খুব শিগ্রই প্রচার শুরু হবে বাংলাদেশের বেশ কয়েকটি জনপ্রিয় টেলিভিশন চ্যানেলে । 

[৪] মোস্তাফিজুর রহমান সুমন প্রায় দুই যুগ ধরে নিয়মিত নির্মাণ করে আসছেন টেলিভিশনের নানান রকম ফিকশন। তিনি এ পর্যন্ত ৬০টির উপরে  একক নাটক, ধারাবাহিক নাটক, টেলিফিল্ম, ১৬ টি বিজ্ঞাপন এবং অসংখ্য প্রামাণ্য অনুষ্ঠান নির্মাণ করেন। 

[৫] মোস্তাফিজ সুমন বলেন, নাটকের চেয়ে বর্তমানে আমার বিজ্ঞাপন চিত্র, ওভিসি এবং ডকুমেন্টারি নির্মাণ করতে বেশি ভালো লাগে। খুব শীঘ্রই নির্মাণ করতে যাচ্ছি আমার জীবনের প্রথম চলচ্চিত্র রঙ্গন। তবে তার আগে নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক কৃ-টক্কর।

[৬] তিনি আরো বলেন, আমার নির্মিত ৩টি বিজ্ঞাপন চিত্র খুব শিগ্রই বেশ কয়েকটি জনপ্রিয় টেলিভিশনে প্রচার শুরু হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়