শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০২ মে, ২০২২, ০৩:০৮ রাত
আপডেট : ২৮ আগস্ট, ২০২২, ০৫:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোস্তফা সরয়ার ফারুকীর এবারের জন্মদিনটি স্পেশাল

সালেহ্ বিপ্লব: [২] এই যশস্বী নির্মাতা ও পরিচালক পা রাখলেন পঞ্চাশে, তার জন্ম ১৯৭৩ সালের ২ মে।

[৩] গত ৫ জানুয়ারি পৃথিবীতে এসেছে তিশা-ফারুকী দম্পতির প্রথম সন্তান ইলহাম নুসরাত ফারুকী। আর কন্যার কারণেই এবারের জন্মদিনটি অন্যরকম আনন্দ নিয়ে এসেছে তাদের ঘরে। 

[৪] ফেসবুকে জন্মদিনের কেক ও কন্যাকোলে ছবি পোস্ট করে ফারুকী লিখেছেন, এবারের জন্মদিন খুবই স্পেশাল- ইলহামের কারণে বটেই। তাই কিছুদিন আগেও অনুমান করার চেষ্টা করছিলাম এবার তিশা আমার জন্মদিনে কি সারপ্রাইজ দিতে পারে। কিন্তু এই কয়দিনে পরিবারের একাধিক সদস্য হাসাপাতালে থাকাতে জন্মদিন নিয়ে আগ্রহ কমে গেছিলো। তারপরও বাসায় ঢুকতেই দেখি সারপ্রাইজ ঠিকই আছে।

ইলহামের পক্ষ থেকে তার বাবার জন্য একটা জুয়েলারি এবং কেক হাজির। ইলহামের মায়ের পক্ষ থেকে তো কিছু আছেই। কিন্তু কেকের উপর ইলহামের নামটা পড়তেই চোখ ভিজে গেলো। এবং আরো মন ভালো হয়ে গেলো তিশার তোলা আমার আর ইলহামের এই ছবিটা দেখে। বাবার ছবি তোলার নেশা থাকলে যা হয় আর কি। আমার ক্যামেরা ভর্তি শুধু ইলহাম আর তার মায়ের ছবি। তিশা তাই আজকে বকা দিয়ে বললো তোমার আর ইলহামের একটাও ছবি নাই। আসো তুলি।
থ্যাংক ইউ তিশা, থ্যাংক ইউ ইলহাম। থ্যাংক ইউ এভরিওয়ান যারা আমার মতো একজন সামান্য মানুষকে স্মরণ করে উইশ করেছেন, করছেন, করবেন! আপনাদের ভালোবাসা আমার কাছে অনেক কিছু মিন করে। লাভ ইউ অল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়