শিরোনাম
◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ ◈ হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ার ইসরায়েলি বাহিনীর হাতে নিহত ◈ চিফ হিট অফিসার আতিককন্যা বুশরা কত টাকা বেতন পেতেন? ◈ জানলে চমকে যাবেন, সরকারের মেট্রোরেল মেরামতে সাশ্রয় হয়েছে কত টাকা? 

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০৮:২৬ রাত
আপডেট : ০৫ ডিসেম্বর, ২০২৩, ১২:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকার ১৫টি আসনে ৬৪ জনের মনোনয়ন বাতিল 

এম এম লিংকন: [২] এর মধ্যে ১৫টি ঋণখেলাপি, ২৯টিতে স্বতন্ত্রদের পক্ষে শতকরা এক ভাগ ভোটার সমর্থন না থাকা এবং ২০টিতে আনুষাঙ্গিক কাগজপত্র ও তথ্যপ্রমাণে গড়মিল থাকার কারণে এ সব প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। 

[৩] মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে ১২৪ জনের। 

[৪] দ্বাদশ জাতীয় নির্বাচনে ঢাকা-৪ থেকে ১৮, মোট ১৫টি আসনে ১৮৮ জন প্রার্থী হয়েছিলেন। 

[৫] সোমবার সেগুনবাগিচায় ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে রিটার্নিং অফিসার সাবিরুল ইসলাম মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ের পর এই ঘোষণা করেন। 

[৬] রিটার্নিং অফিসার জানান, মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা নির্বাচন কমিশনে আপিল করতে পারবে। প্রার্থীদের আপিল চলবে ৫ থেকে ৯ নভেম্বর পর্যন্ত। সম্পাদনা: সমর চক্রবর্তী

  • সর্বশেষ
  • জনপ্রিয়