শিরোনাম
◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান (ভিডিও) ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ ◈ হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ার ইসরায়েলি বাহিনীর হাতে নিহত

প্রকাশিত : ২০ নভেম্বর, ২০২৩, ০৫:২২ বিকাল
আপডেট : ২০ নভেম্বর, ২০২৩, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পরীক্ষা শেষে নিজ বাসায় পৌঁছালেন খাদিজা

অপূর্ব চৌধুরী, জবি: [২] ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিনে মুক্তি পাওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী খাদিজাতুল কুবরা সেমিস্টার ফাইনাল পরীক্ষা শেষে মিরপুরে নিজ বাসায় পৌঁছেছেন। দুপুর আড়াইটায় বাসায় খাদিজা বাসায় পৌঁছান বলে আমাদেরসময় ডটকমকে জানান তার বড় বোন সিরাজুম মনিরা। 

[৩] সিরাজুম মনিরা বলেন, ভালোভাবেই পরীক্ষা দিতে পেরেছে খাদিজা। আমরা অনেক খুশি খাদিজা পরীক্ষা দিয়ে বের হয়ে অনেক খুশি ছিল। এরপর আমরা বাসার উদ্দেশ্যে রওনা দেই। আড়াইটায় মিরপুরে নিজেদের বাসায় এসেছি। 

[৪] সোমবার (২০ নভেম্বর) সকাল ৯টায় গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পান খাদিজা। সেখান থেকে সরাসরি বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে আসেন তিনি। খাদিজার বড় বোন তাকে বিশ্ববিদ্যালয়ে নিয়ে আসেন।

[৫] সকাল ১১টার কিছুক্ষণ পর নিজ বিভাগে পরীক্ষায় বসেন খাদিজা, যা শেষ হয় দুপুর ১টায় ।

[৬] জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল আমাদেরসময় ডটকমকে বলেন, আমরা আগেই বলেছিলাম খাদিজার বিরুদ্ধে যেহেতু মামলা হয়েছে তাই আদালতই সিদ্ধান্ত নিবেন এ বিষয়ে। যদি খাদিজা কারাগার থেকে মুক্ত হয়ে আসতে পারেন তার পড়াশোনা চালাতে বিশ্ববিদ্যালয় প্রশাসন সহায়তা করবে। প্রশাসন আন্তরিক ছিল বলেই খাদিজা আজ মুক্ত হয়ে সরাসরি ক্যাম্পাসে এসে পরীক্ষা দিতে পেরেছে। সম্পাদনা: সমর চক্রবর্তী

প্রতিনিধি/এসসি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়