শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ০৪:৪৭ দুপুর
আপডেট : ১৭ মে, ২০২২, ১২:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আবারো দুর্ঘটনার শিকার কুবি শিক্ষার্থী

মাহমুদুল হাসান : [২] দুই অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নৃবিজ্ঞান বিভাগের ১০ ব্যাচের শিক্ষার্থী মুনিম হাসান ভূঁইয়া আহত হয়েছেন।  রোববার (১৫ মে) দুপুর দুইটার দিকে বেলতলী বিশ্বরোডে এ দুর্ঘটনা ঘটে। 

[৩] আহত শিক্ষার্থীর সাথে কথা বলে জানা যায়, বেলতলী বিশ্বরোডের রাস্তায় খড় শুকনোর জন্য দিয়ে রাখা হয়েছিল। খড়ের কারনে রাস্তায় থাকা স্প্রিডব্রেকার ঢাকা পড়ে যায়। এতে সামনের দিক থেকে আসা অটো রিকশার ড্রাইভার ব্রেক করতে করতে  দুর্ঘটনা ঘটে যায়। এ দুর্ঘটনায় মুনিম হাসান ভূঁইয়া বাম পায়ে এবং মাথায় ব্যথা পান। দুর্ঘটনা পরবর্তী সময়ে স্থানীয় এক গ‍্যারেজ মালিকের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের দুইজন শিক্ষার্থী ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে কুমিল্লা  মেডিক্যাল হাসপাতালে নিয়ে যায়।  বর্তমানে শারিরিক অবস্থা একটু উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে মেসে নিয়ে আসা হয়েছে। 

[৪] এবিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) মাহবুবুল হক ভূঁইয়া বলেন, দুর্ঘটনা সম্পর্কে আমাকে কিছু জানানো হয়নি। এ ব্যাপারে আমি খোঁজ নিচ্ছি, কী হয়েছে জানবো।

[৫] এছাড়াও দুর্ঘটনার ব্যাপারে প্রশাসন কী ব্যবস্থা গ্রহণ করবে সে সম্পর্কে জানতে চাইলে তিনি আরো বলেন, এতো দিন ক্যাম্পাস বন্ধ ছিল তো, ক্যাম্পাস খুললে প্রক্টর স্যার জয়েন করলে সাম্প্রতিক ঘটে যাওয়া দুর্ঘটনা নিয়ে মিটিং করে কি ব্যবস্থা নেওয়া যায় তা সম্পর্কে আলোচনা করা হবে।

[৬] কুমিল্লা মেডিক্যালে আহত শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় এবং কিছু পরীক্ষা করতে দেওয়া হয়। চিকিৎসা শেষে আহত শিক্ষার্থীকে বাসায় আনা হলেও শারীরিক অবস্থা অবনতি হওয়ায় তাকে আবার কুমিল্লা মেডিক্যালে নিয়ে যাওয়া হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়