শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২২, ০৭:৫৩ বিকাল
আপডেট : ২৭ এপ্রিল, ২০২২, ০৭:৫৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন

মাইনউদ্দিন পরান : [২] গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে আহবায়ক মনোনীত হয়েছেন দেশ রূপান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাফিউল কায়েস ও সদস্যসচিব মনোনীত হয়েছেন ডেইলি এশিয়ান এইজের প্রতিনিধি আব্দুর রহমান কুতুবী।

[৩] কমিটির অন্য তিন সদস্য হলেন- দৈনিক অধিকারের প্রতিনিধি আব্দুল ওহাব, দৈনিক বিজনেস বাংলাদেশের প্রতিনিধি সাগর কুমার দে ও দৈনিক শেয়ার বিজের প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন।

[৪] বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি কর্তৃক গঠিত ৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পর্ষদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বুধবার (২৭ এপ্রিল) এই কমিটি ঘোষণা করা হয়। উপদেষ্টা পর্ষদের সদস্য হিসেবে এতে স্বাক্ষর করেন মোঃ রেজোয়ান হোসেন, মোঃ নজরুল ইসলাম, চৌধুরী সালমান রহমান, সিকদার মাহাবুব, শামস জেবিন ও জাহিদুল ইসলাম। 
 
[৫] বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংবাদিক সমিতির কার্যক্রমকে চলমান রাখা ও গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচন আয়োজনের লক্ষ্যে ৭০ দিন মেয়াদি পাঁচ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে আরো বলা হয়, নিরপেক্ষ নির্বাচন আয়োজনের লক্ষ্যে উক্ত কমিটির আহবায়ক ও সদস্য সচিব আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে না। 

[৬] বিজ্ঞপ্তিতে উক্ত কমিটিকে প্রদত্ত সময়সীমার (৭০ দিন) মধ্যে নির্বাচন আয়োজনের লক্ষ্যে গঠনতন্ত্র অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। সম্পাদনা : জেরিন

  • সর্বশেষ
  • জনপ্রিয়